বগুড়া সংবাদ ডটকম (আসহাদুল হাসান: যুবদলকে আবারো রাজপথে কঠোর অবস্থান নিয়ে সকল বাধা উপেক্ষা করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে বলে মন্তব্য করে বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেছেন, তারেক রহমানের একটি নির্দেশ পাওয়া মাত্রই আন্দোলনের জন্য ঝাঁপিয়ে পড়তে হবে সেজন্য প্রস্তুতি নিন। জনগণকে সাথে নিয়ে আর একবার ঐক্যবদ্ধ আন্দোলন করে দেশটাকে অপশক্তির কড়াল গ্রাস হতে মুক্ত করতে হবে। সাবেক তিন বারের সফল প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারর্পাসন গণতন্ত্রের মা’ বেগম খালেদা জিয়ার ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

বৃহস্পতিবার বিকেলে বগুড়া জেলা যুবদল’র আয়োজনে দোয়া মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন বগুড়া জেলা যুবদল’র পুনঃ নির্বাচিত সভাপতি ও কাউন্সিলর সিপার আল বখতিয়ার, এসময় তিনি বলেন, জিয়া পরিবারের বিরুদ্ধে অব্যহত ষড়যন্ত্র’র দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে। আগামী তিন মাসের মধ্য গনতন্ত্রহত্যাকারী সরকারকে জনগনের কাঠগড়ায় দাঁড় করিয়ে বিচারের মুখোমুখি করা হবে।

সকল অবৈধ কর্মকান্ডের অনু পরিমান হিসেব নেয়া হবে। দেশে উন্নয়নের নামে ডিজিটাল লুটপাট কারী মন্ত্রী-এমপিদের পাশাপাশি আ’লীগের হাইব্রিড নেতাদের বিচার করা হবে। বিদেশে পাচার হওয়া দেশের হাজার হাজার কোটি টাকা ফিরিয়ে আনা হবে। কোমলতি ছাত্র/ছাত্রদীর অযথা হয়রানী বন্ধ করুন। মিথ্যা মামলায় বেগম জিয়াকে দ্রুত মুক্তি দিয়ে গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনুন, নইলে সামনে পালাবার রাস্তা খুঁজে পাবেন না। বেগম খালেদা জিয়ার ৭৩তম জন্মবাষির্কী উপলক্ষে দোয়া মাহফিলে বিপুল সংখ্যক নেতা-কর্মীরা অংশ গ্রহণ করেন।

বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম, সাব্বির হোসেন বাবলু, রাফিউল ইসলাম রুবেল, মাসুদ রানা, সাইফুল ইসলাম রনি। এসময় উপস্থিত ছিলেন ফিরোজ হোসেন, শাহ নেওয়াজ সাজন, আনোয়ার হোসেন সান্টু, জহুরুল ইসলাম ফুয়াদ, আলাল মোল্লা, আঃ বারী, আঃ মান্নান, সুলতান আহম্মেদ, লিটন, স্বপন, পলাশ, মমি, শামীম হোসেন, রিপন, আশরাফুদ্দৌলা মামুন, টপিন, মানিক, লাবু, মিনাজুল নান্নু, লাবন, রনি, খলিল, রুহুল আমিন, ত্বনি, সঞ্জয়, মমি, মামুন, মোনা, মাহবুব ভুইয়া, রানা মন্ডল, সোহেল, রাজা, জিল্লুর, নুর মাহমুদ, তৌহিদ, বাপ্পি, হাসান, মিনার, ফয়সাল, আরাফাত, সুলতানসহবিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। আলোচনা শেষে দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনা করে দেশ-জাতীর মঙ্গল কামনা করা হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওঃ রিয়াদ ইসলাম জাহিদ। খবর বিজ্ঞপ্তির।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন