বগুড়া সংবাদ ডটকম ( জিয়াউর রহমান, শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি ঃ যথাযোগ্য মর্যাদায় বগুড়ার শাজাহানপুরে জাতীয় শোক দিবস উদ্যাপিত হয়েছে। বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে দিবসটি উদ্যাপন করে উপজেলা প্রশাসন।
কর্মসূচীর মধ্যে ছিল বুধবার সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, সকাল সাড়ে ৯ টায় শোক র‌্যালী, সকাল ১০ টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও পুরস্কার বিতরন, বাদ যোহর বিশেষ মোনাজাত ও প্রার্থণা এবং বঙ্গবন্ধুর জীবন ও মহান মুক্তিযুদ্ধ ভিত্তিক ডকুমেন্টরি প্রদর্শণ। এর আগে মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ কমপ্লেক্রে রচনা ও চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ ফুয়ারা খাতুনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সরকার বাদল, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আছাদুর রহমান দুলু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কহিনুর আকতার, ভাইস চেয়ারম্যান জহুরুল ইসলাম জাহেরুল, থানার ওসি জিয়া লতিফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক মাষ্টার, সাধারন সম্পাদক তালেবুল ইসলাম, জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদিকা হেফাজত আরা মিরা, খরনা ইউপি চেয়ারম্যান সাজেদুর রহমান শাহীন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মান্নান, উপজেলা কৃষি কর্মকর্তা আহসান শহীদ সরকার, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক প্রভাষক সোহরাব হোসেন ছান্নু, ছাত্রলীগ সভাপতি রাকিবুল ইসলাম রঞ্জু, সাধারন সম্পাদক মিনটু মিয়া প্রমুখ। আলোচনা সভার শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে বিন¤্র শ্রদ্ধা জ্ঞাপনের উদ্যেশ্যে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন