বগুড়া সংবাদ ডটকম (এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ কাহালু সেফগার্ড কেজি স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক, কাহালু ইউসিসিএলিঃএর চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কাহালু-নন্দীগ্রাম এলাকার আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী শিক্ষানুরাগী মোঃ কামাল উদ্দিন কবিরাজ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জম্ম গ্রহন না করলে এ দেশ স্বাধীন হতো না।

বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। শোককে শক্তিতে রপান্তারিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পূনরায় ক্ষমতায় আনতে হবে। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরে এনে রায় কার্যকর করতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৩ তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে মঙ্গলবার বিকেলে বগুড়ার কাহালু ইউসিসিএলিঃ এর আয়োজনে বিআরডিবি হলরুমে এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ আব্দুল আউয়াল, সহকারি উপজেলা পল্লী উন্নয়ন অফিসার ফরিদুর রহমান, জুনিয়র অফিসার হামিদুর রহমান খন্দকার, প্রধান পরিদর্শক মোজাফ্ফর রহমান প্রমূখ। আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট নিহত বঙ্গবন্ধু সহ তার পরিবারের অন্যান্য সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে কাহালু ইউসিসিএলিঃ এর ৭টি কৃষক সমবায় সমিতির ১’শ ১ জন সদস্যের মাঝে ২০ লক্ষ ৭১ হাজার টাকার ঋণ বিতরণ করা হয়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন