বগুড়া সংবাদ ডটকম: মহান স্বাধীনতার ঘোষক ও বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান এবং সাবেক তিন বারের সফল প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারর্পাসন গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়ার কণিষ্ঠ্য পুত্র বিশিষ্ঠ্য ক্রিড়াবিদ প্রয়াত আরাফাত রহমান কোকোর স্মরণে ৪৯তম জন্মবাষির্কী উপলক্ষে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বগুড়া জেলা যুবদল কার্যালয়ে মঙ্গলবার বাদ যোহর দোয়া মাহফিল’র আয়োজন করে জেলা যুবদল। এতে বিপুল সংখ্যক নেতা-কর্মীরা অংশ গ্রহণ করেন।

মিলাদ ও দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন বিএনপি চেয়ারর্পাসনের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, বগুড়া জেলা যুবদল’র পুনঃ নির্বাচিত সভাপতি ও কাউন্সিলর সিপার আল বখতিয়ার, সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম, সাব্বির হোসেন বাবলু, জেলা বিএনপির যুগ্মসম্পাদক শেখ তাহা উদ্দিন নাহিন, সদর থানার সভাপতি রাফিউল ইসলাম রুবেল, আনোয়ার হোসেন সান্টু, ফিরোজ হোসেন, জহুরুল ইসলাম ফুয়াদ, অধ্যক্ষ শাহীন, শাহ নেওয়াজ সাজন, সাইফুল ইসলাম রনি, আলাল মোল্লা, আঃ বারী, আব্দুল মান্নান, সুলতান আহম্মেদ,

আকতারুজ্জামান লিটন, স্বপন, পলাশ, আহসান হাবিব মমি, শামীম হোসেন, জুম্মান, মিঠু, আঃ জলিল, মানিক, খলিল, রুহুল আমিন, আঃ মান্নান, ইঞ্জিঃ আপেল, সঞ্জয়, মমি, মামুন, মোনা, রহিম, মাহবুব ভুইয়া, রানা, সেলিম, জিল্লুর রহমান, কাশেম, রাজিব, নুর মাহমুদ, বাপ্পিসহবিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনা করে দেশ-জাতীর মঙ্গল কামনা করা হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওঃ রিয়াদ ইসলাম জাহিদ। খবর বিজ্ঞপ্তির।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন