বগুড়া সংবাদ ডটকম (ফিরোজ কামাল ফারুক, নন্দীগ্রাম(বগুড়া)প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রাম পৌর শহরের হিন্দুপাড়ার বাসিন্দা উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি নিখিল চন্দ্র সরকার গত সোমবার রাতে রাজশাহী একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরোলক গমন করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর এবং তিনি ৫ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি দীর্ঘদিন ধরে শাসকষ্টে আক্রান্ত হয়ে শয্যাশায়ী ছিলেন। তার মুত্যুতে নন্দীগ্রাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক আনিছুর রহমান, যুগ্ম-সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আনোয়ার হোসেন রানা, পৌর আ’লীগের সভাপতি আনিছুর রহমান, সাধারন সম্পাদক মুকুল হোসেন, সাংগঠনিক সম্পাদক মুক্তার হোসেন বকুল, প্রচার সম্পাদক ফিরোজ কামাল ফারুক, কৃষকলীগের সভাপতি সফিকুল ইসলাম, সাধারন সম্পাদক সাঈদ রায়হান মানিক,

উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি আলী রেজা মারুফ বাবু, সাধারন সম্পাদক সরফুল হক উজ্জল, উপজেলা হিন্দু বৌদ্ধ খিষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি তীর্থ সলিল রুদ্র, স্বেচ্ছা সেবকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক আবু সাঈদ পৃথক পৃথক বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। আজ মঙ্গলবার সকাল ১০ টায় শ্মশানে তার শেষ কৃত্তানুষ্টান সম্পন্ন করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন