বগুড়া সংবাদ ডটকম (রাহেনূর ইসলাম স্বাধীন, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দিতে দুর্বত্তের সন্ত্রাসী হামলায় ভেলাবাড়ী ইউপি চেয়ারম্যান ও জোড়গাছা সাংগঠনিক ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক এনামুল করিম পুটুর সহ ৭ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। পুটুকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়উর রহমান মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্র জানায়, সকালে আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে পরিষদ চত্বরে উপজেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য সাহাদারা মান্নান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ইউনিয়নের ১ হাজার পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণের উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে অতিথিরা চলে যাবার পর দুপুর আনুমানিক ১২টার সময় একদল দুর্বৃত্ত অতর্কিতভাবে সন্ত্রাসী হামলা চালিয়ে জোড়গাছা সাংগঠনিক ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক এনামুল করিম পুটুর মাথায় আঘাত করে। এতে পুটুর মাথা ফেটে ফিকনি দিয়ে রক্তপাত ঘটলে তাঁকে উদ্ধার করতে আসা ছেলে ছেলিম, প্রতিবেশী কোকিল, আমিনুরের উপরও হামলা চালায় দুর্বৃত্তরা।

পরে ঘটনা বেগতিক হলে ইউপি চেয়ারম্যান রুবেল উদ্দীন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলে পুটুর লোকজনরা চেয়াম্যানকে আঘাত করে। এতে চেয়ারম্যান ও আরও কয়েকজন আহত হন। চেয়ারম্যান রুবেল উদ্দীন অত্র সংগঠনের সাবেক যুবলীগ নেতা বলে সূত্র জানায়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাবিহা সুলাতানা ও চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মুঞ্জুর মোর্শেদ মন্ডল। সারিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, চাল বিতরণকালে দলীয় কিছু লোকজন চেয়ারম্যানের উপর হামলা চালিয়ে তাকে আহত করেছে। এ ঘটনায় তার কাছ থেকে অভিযোগ পেলে তদন্ত করে আইনাগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন