বগুড়া সংবাদ ডটকম (এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি, কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও কাহালু-নন্দীগ্রাম এলাকার আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মমতাজ উদ্দিন (সিআইপি) বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র মুক্ত দেশ গড়ার জন্য নিরলস ভাবে কাজ করছেন।

তিনি আরও বলেন, ইতিপূর্বে কোন সরকার ২ ঈদের আগে বিনামূল্যে চাল গরীব দুঃস্থদের মাঝে দেননি। শুধু তাই নয় এই সরকার বিধবা ভাতা, বয়স্ক ভাতা, মাতৃভাতা সহ বিভিন্ন ভাতা প্রদানের মাধ্যমে দেশকে ক্ষুধা ও দারিদ্র মুক্ত করার চেষ্টা করছেন। রোববার বগুড়ার কাহালুর নারহট্র ইউনিয়ন পরিষদে ভি জি এফ এর চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

নারহট্র ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও নারহট্র ইউ পি চেয়ারম্যান রুহুল আমিন তালুকদার বেলাল এর সভাপতিত্বে উক্ত ভি জি এফ এর চাল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বগুড়া সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম (রাজ), বগুড়া জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মাসরাফী হিরো, উপ- প্রচার ও প্রকাশনা সম্পাদক আলরাজী জুয়েল, নারহট্র ইউ পি সদস্য তোতা মিয়া শাহানা, হারুনুর রশিদ, হাসিনা বানু (পারুল) সহ ইউ পির অন্যান্য সদস্যবৃন্দ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন