বগুড়া সংবাদ ডটকম (ইমরান হোসেন ইমন, ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমান মজনু বলেছেন, স্বাধীনতা বিরোধীরা কখনই দেশের মঙ্গল চায় না। তারা সব সময় দেশে অরাজগতা সৃষ্টি করতে চায়। এজন্য তারা বিভিন্ন সময় বিভিন্ন ষড়যন্ত্র চালিয়ে আসছে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু এদেশকে সোনার বাংলা গড়তে চেয়েছিলেন।

এজন্য স্বাধীনতা বিরোধীরা তাকে সহ তার পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করেছে। কিন্তু তাকে হত্যা করলেও ঘাতকরা তার স্বপ্ন মুছে ফেলতে পারেনি। সেই স্বপ্ন তার সুযোগ্য কণ্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বস্তবায়ন করে চলেছেন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে শোককে শক্তিতে পরিনত করে স্বাধীনতা বিরোধীদের সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে।

রবিবার বিকালে বগুড়ার ধুনটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী উপলক্ষে গোপালনগর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাটিয়ামারী উচ্চ বিদ্যালয়ের সভাকক্ষে ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রশিদের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিক, শেরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র আব্দুস সাত্তার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাজনীন নাহার, শেরপুর উপজেলা আ’লীগের সহ-সভাপতি মুনসী সাইফুল বারী ডাবলু, যুগ্ন সম্পাদক সুলতান মাহমুদ, ধুনট উপজেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ইউপি চেয়ারম্যান গোলাম হোসেন সরকার, সহ-সভাপতি আব্দুস সালাম, দপ্তর সম্পাদক আফসার আলী, সহ দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক, আওয়ামীলীগ নেতা আশরাফুল কবির বিপুল, সাবেক জিএস ফেরদৌস আলম শ্যামল, যুবলীগ নেতা রাজিবুজ্জামান, বিল্পব মেম্বার, শ্রমিকলীগ নেতা শাহ আলম জীবন প্রমূখ। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন