বগুড়া সংবাদ ডটকম (জিয়াউর রহমান, শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে সোহেল রানা (১৪) নামের এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার সকাল ১০ টার দিকে উপজেলার সোনাইদিঘী পশ্চিমপাড়া গ্রামে একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সোহেল রানা ওই গ্রামের আবুল খায়েরের পুত্র এবং বারআঞ্জুল দারুল আমান দাখিল বালক মাদ্রাসার নবম শ্রেণীর শিক্ষার্থী।

নিহতের পরিবার সূত্রে জানাগেছে, শনিবার সকাল ৭টার দিকে প্রাইভেট পড়ার উদ্দেশ্য বাড়ি থেকে বের হয় সোহেল রানা। এরপর সে আর বাড়ি ফেরেনি। এরপর রোববার সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয়রা নিহত নিজ বাড়ি থেকে সামান্য দূরে একটি পুকুরে সোহেল রানার লাশ দেখতে পায়। স্থানীয়দের ধারণা শনিবার বাই-সাইকেল নিয়ে প্রাইভেট পড়তে যাওয়ার সময় কর্দমাক্ত মাটির রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে সে রাস্তার পাশের পুকুরে পড়ে যায় এবং সাঁতার না জানার কারণে পুকুরের পানিতে ডুবে তার মৃত্যু হয়।

শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছেন, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে রোববার সকাল ১০টার দিকে সোহেল রানার লাশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। লাশ উদ্ধারের সময় ওই পুকুর থেকেই সোহেল রানার ব্যবহৃত বাই-সাইকেলটিও উদ্ধার করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন