বগুড়া সংবাদ ডট কম (রাহেনূর ইসলাম স্বাধীন, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ “মাদক কে না বলি, মাদক মুক্ত সমাজ গড়ি” প্রতিপাদ্যকে সামনে রেখে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার জোড়গাছা মডেল মহিলা কলেজে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার সকাল ১১টায় কলেজের অডিটোরিয়াম হল রুমে কলেজের হিসাব বিজ্ঞানের প্রভাষক মো. মুকুল হোসেনের সঞ্চালনায় সভাপতির বক্তব্য রাখেন, মাদক বিরোধী কমিটির সভাপতি ও অত্র কলেজের অধ্যক্ষ মো. জুলফিকার আলী রায়হান।
এছাড়া আরও বক্তব্য রাখেন, ইংরেজি প্রভাষক মোঃ আব্দুল হামিদ, জীব বিজ্ঞানের প্রভাষক জুয়েল হোসেন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতির প্রভাষক আশাদুল ইসলাম, তথ্য যোগাযোগ ও প্রযুক্তির প্রভাষক সায়েদ জ্জামান, ভুগোলের প্রভাষক সাহাদৎ হোসেন আলম, সমাজ বিজ্ঞানের প্রভাষক নূরুল ইসলাম, প্রধান অফিস সহকারি রুহল আমিন, শরীর চর্চা শিক্ষক ও মাদক বিরোধী কমিটির সদস্য সচিব মেহেদী হাসান। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, প্রথম বর্ষের শিক্ষাথী মনিরা আক্তার প্রমুখ।
এসময় সকলে মরণব্যধী মাদককে সমাজ থেকে রুখে দিতে জনসচেতনতা বৃদ্ধি ও মাদক মুক্ত সমাজ গড়তে সকলে প্রতিজ্ঞাবদ্ধ হন এবং ঘাতকব্যধী মাদককে পরিহার করতে সকলকে আহ্বান জানান কলেজ ছাত্রীরা।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন