বগুড়া সংবাদ ডট কম ( মহাস্থান(বগুড়া)প্রতিনিধিঃ নিরাপদ সড়কের দাবীতে দেশের চলমান আন্দোলনে কমলমতি শিক্ষার্থীদের বিদ্যালয়ে ফিরানোর জন্য অভিভাবকদের নিয়ে বগুড়ার মহাস্থান মহীসওয়ার ডিগ্রী কলেজ, মহাস্থান উচ্চ বিদ্যালয় ও সরকারী প্রাথমিক বিদ্যায়ের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।
মহাস্থান মাহীসওয়ার ডিগ্রী কলেজের অভিভাবক সমাবেশে বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ আলহাজ্ব আবু খায়ের, এ সময় কলেজের সকল বিভাগের শিক্ষক/শিক্ষীকা, অভিভাবক ও ছাত্র/ছাত্রী উপস্থিত ছিলেন। মহাস্থান উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আমিনুল ইসলাম,ম্যানেজিং কমিটির সদস্য ও মহাস্থান প্রেসক্লাবের সভাপতি সাইদুর রহমান সাজু,আবুল কালাম,জালাল উদ্দিন,অভিভাবক রফিকুল ইসলাম, বাদশা মিয়া,আব্দুল মজিদ মিলন,সুফিয়া বেগম,সহকারী শিক্ষক আহসান হাবীব,আব্দুল মজিদ,সুফি আলম,খায়রুল ইসলাম,শহিদুল ইসলাম, মেহেরুল ইসলাম, সিরাতুল জান্নাত,সোহেলী পারভীন,আয়েশা সিদ্দিকা প্রমুখ।
সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মা ও অভিভাবক সমাবেশে বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোশারফ হোসেন। প্রধান শিক্ষক শামিমা আক্তার,সহকারী শিক্ষক লতিফা বেগম,কামরুন নাহার,শেলী আক্তার,জেসমিন সুলতানা,কানিজ ফাতেমা শিলা,ফাইমা বেগম,অভিভাবক কোরবান আলী,আমিনুর ইসলাম প্রমুখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন