বগুড়া সংবাদ ডট কম (রশিদুর রহমান রানা, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ এবার বগুড়ার মহাস্থানের জাদুঘরের পূর্বপার্শ্বে একটি কলাক্ষেত থেকে কুপিয়ে আহত রক্তাক্ত শঙ্গাহীন নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে শিবগঞ্জ থানা পুলিশ। বগুড়ায় পরপর একই কায়দায় নারী হত্যা ঘটনায় এলাকা জুড়ে জনমনে বেশ উদবেগ উৎকণ্ঠা ও আতঙ্কের সৃষ্টি হয়েছে।

ঘটনাটি ঘটেছে, বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থানের জাদুঘরের পাশে করতোয়া নদী থেকে ঢিল ছোঁড়া দূরত্বে অনন্তবালা গ্রামের মাঠের একটি কলাবাগানে। আহত নারী চন্ডিহারা কুড়িপাড়া গ্রামের মৃত মজিবর রহমানের মেয়ে মিনি আক্তার (২৫) বলে জানা গেছে।

এলাকাবাসী জানান, বুধবার (১আগস্ট) সকাল ৬টায় কৃষকেরা মাঠে কাজ করতে গিয়ে কলাবাগানে ওই নারীর গলাকাটা রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখে রায়নগর ইউপির, ৭ নং ওয়ার্ড সদস্য শাহিনুর রহমান শাহীনকে জানান, ইউপি সদস্য শাহীন তাৎক্ষণিক শিবগঞ্জ থানাকে অবগতি করলে, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাত ওই নারীর দেহ জিবীত দেখে দ্রুত বগুড়ার শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) পাঠান।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করতে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) সাহিদ মাহমুদ খানের সাথে কথা বললে, তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোলায় ও মাথায় ধারালো অস্ত্র দিয়ে গুরুত্বর আঘাত প্রাপ্ত ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা চলছে। সে সুস্থ্য হয়ে কিছু না বলা পর্যন্ত কোন তথ্য আমাদের কাছে নেই।

উল্লেখ্য যে, একই কায়দায় গত (২৫জুলাই) বগুড়া সদরের নামুজা ইউনিয়নে একটি পাটক্ষেত থেকে হাত-পা বাঁধা অজ্ঞাত এক কিশোরীর লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনার রেশ কাটতে না কাটতেই ২৪ঘন্টার ব্যবধানে গত বৃহস্পতিবার (২৬ জুলাই) ফাঁপড় ইউনিয়নের শহরদিঘী এলাকার মাঠ থেকে অজ্ঞাতনামা আরও এক কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার করে সদর থানা পুলিশ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন