বগুড়া সংবাদ ডট কম (ফিরোজ কামাল ফারুক, নন্দীগ্রাম(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক উত্তর কোণের প্রতিনিধি সাংবাদিক দারুস সালাম রাবুর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রেসক্লাবের আয়োজনে আজ সোমবার বাদ আছর প্রেসক্লাব ভবনে তার স্বরণে এক স্বরণ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফজলুর রহমানের সভাপতিত্বে স্বরণ সভায় বক্তব্য রাখেন, উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক বকুল হোসেন, যুগ্ম-সম্পাদক জুলফিকার আলী ভূট্টো, দপ্তর সম্পাদক ফিরোজ কামাল ফারুক, নির্বাহী সদস্য নাজির হোসেন, নূর মোহাম্মদ বাদশা, আখতার হোসেন দুলাল, সাংবাদিক আব্দুল হাকিম, আবু হানিফ প্রমূখ। সভা শেষে প্রয়াত সাংবাদিক দারুস সালাম রাবু’র বিদেয়ী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

উল্লেখ্য, গত ২০১৭ সালের ৩০ জুলাই সাংবাদিক দারুস সালাম রাবু চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৩ বছর। তিনি দীর্ঘদিন ধরে লিভার সমস্যায় অসুস্থ্য হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি স্ত্রী, এক পুত্রসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন