বগুড়া সংবাদ ডট কম : বগুড়ায় দূর্ঘটনা কবলিত মিনি ট্রাক থেকে বিপুল পরিমান ফেন্সিডিল আটক করেছে পুলিশ। এসময় ওই ট্রাক থেকে ২৬০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল জব্ধ করে পুলিশ। ঘটনাটে ঘটেছে শনিবার দুপুরে মানিকচক এলাকায়। পুলিশ মিনি ট্রাকটি জব্দ করলেও এসময় কোন গ্রেপ্তার নেই।
বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি সার্বিক) এসএম বদিউজ্জান বিষয়টি নিশ্চিত করে জানান, হিলি সীমান্ত এলাকা থেকে ছেড়ে আসা একটি দেড় টনের মিনি ট্রাকে করে বিশেষ কায়দায় ফেন্সিডিলের একটি চালান পাচারের জন্য ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল।
ট্রাকটি শনিবার বেলা আনুমানিক সাড়ে ১২টার সময় বগুড়া ২য় বাইপাস সড়কের জয়বাংলাহাট এলাকায় দীর্ঘটনা কবলিত হয়। এসময় ট্রাকের চালক দ্রুত গাড়ী চালানোর সময় ঘটনাস্থলে একটি যাত্রীবাহী অটো টেম্পুকে ধাক্কা দেয়। এতে করে স্থানীয় মানিক চক স্কুলের ৩জন শিক্ষার্থী আহত হয়।
ওই সময় জনরোষ থেকে রক্ষা পেতে ট্রাক চালক ও হেলপার গাড়ী ফেলে সটকে পরে। পরে স্থানীয় জনতা গাড়ীতে ভাংচুর চালিয়ে ট্রাকটি ঠেলে স্কুল মাঠে নিয়ে আসে। সেখানে গাড়ীতে বিশেষ কায়দায় তৈরী করা ক্যাবিনেটে রাখা ফেন্সিডিল বেরিয়ে পড়ে। প্রথম দফায় সেখানে বেশ কিছু ফেন্সিডিল লুট হয়ে যায়।
পরে খবর পেয়ে সদর থানার পুলিশের একটি দল দ্রুত সেখানে গিয়ে ফেন্সিডলসহ গাড়ি থানায় নিয়ে আসে। থানায় এনে গণনা করে ২৬০ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। এ ঘটনায় গাড়ির মালিক চালককে আসামি করে সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন