বগুড়া সংবাদ ডট কম (রশিদুর রহমান রানা, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ “সয়ংসম্পূর্ণ মাছে দেশে বঙ্গ বন্ধুর বাংলাদেশ” এই স্লগানকে সামনে রেখে ১৮ তারিখ হতে শুরু হওয়া জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৮ এর পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান শনিবার উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মৎস্য কর্মকর্তা দপ্তর কর্তৃক বাস্তবায়নে উপজেলা মৎস্য অফিসার ইমরান হোসেন চৌধুরীর সভাপতিত্বে উক্ত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবীর। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা,

উপজেলা কৃষি অফিসার মাসুদ আহম্মেদ প্রাণি সম্পাদ কর্মকর্তা হাদিউজ্জামান, ভেটেনারী সার্জন আমিনুল ইসলাম। উপজেলা ক্ষেত্রসহকারী মতিউর রহমান মতিন পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন মৎস্য কর্মচারী মমিনুল ইসলাম সহ মৎস্য অধিদপ্তরের বিভিন্ন কর্মচারী ও মাঠ পর্যায়ের মৎস্য চাষীরা।

অনুষ্ঠান শেষে কাপ জাতীয় মাছ উৎপাদনের জন্য মোঃ আজিজুল হক, মৎস্য ক্ষাতে বিশেষ অবদানের জন্য ছাইফুল ইসলাম এবং গুনগত মান সম্পূর্ণ রেনু উৎপাদনের জন্য পার্টনার এগ্রো ফিসারিজ এন্ড হ্যাচারীজ, জগন্নাথপুর কে পুরস্কৃত করা হয়।

ক্যাপশন
জাতীয় মৎস্য সপ্তাহ সমাপনী উপলক্ষে প্রধান অতিথি হিসাবে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবীর।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন