বগুড়া সংবাদ ডটকম (শেরপুর প্রতিনিধি কামাল আহমেদ) : বগুড়ার শেরপুরে দোয়ালসাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অংশ গ্রহণের জন্য মনোনয়ন পত্র জাম প্রদানে বাধা দিয়েছে প্রতিপক্ষের লোকজন।

আজ ২৭ জুলাই শুক্রবার দুপুরে শেরপুর প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে ৫ জন অভিভাবক সদস্য এ অভিযোগ করেন। তারা এ বিষয়ে প্রতিকার চেয়ে বগুড়া জেলা প্রশাসকের নিকেট লিখিত অভিযোগ দিয়েছেন।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে অভিবাবক সদস্য উজ্জল হোসেন বলেন, অভিভাবক সদস্য মোঃ আব্দুর রাজ্জাক, মোঃ জাকির হোসেন, মোঃ শাহিন মন্ডল, মোছাঃ লাইলী বেগম সহ আমরা দোয়ালসাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অংশ গ্রহণের জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করি এবং গত ২৪ জুলাই অফিস চলাকালীন সময়ে মনোনয়ন জমা দেওয়ার জন্য যাই কিন্তু প্রতিপক্ষের লোকজন মনোনয়ন পত্র জমা দানে বাধা প্রদান করে।

এ কারণে আমরা মনোনয়ন পত্র জমা দানে ব্যার্থ হই। নির্বাচনে অংশ গ্রহণ করা আমাদের মৌলিক অধিকার তাই আমরা নির্বাচনে অংশ গ্রহণের সুযোগের মাধ্যমে মৌলিক অধিকার ফিরিয়ে পাবার জন্য প্রশাসনের নিকট দাবি জানাচ্ছি।

তিনি জানান এ বিষয়ে বগুড়া জেলা প্রশাসক, শেরপুর উপজেলা নির্বাহী অফিসার ও শেরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন