বগুড়া সংবাদ ডটকম (সঞ্জু রায়) :বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী বলেছেন, মানবসেবায় পরম ধর্ম। যে কোন পেশায় হোক না কেন সকলেরই উচিত মানবসেবার ব্রত নিয়ে সামনের দিকে ধাবিত হওয়া। সমাজে যার উপর যে দায়িত্ব রয়েছে তার সঠিক পালন করতে পারলেই সমাজের সার্বিক পরিবর্তন আসবে বলেও তিনি বলেন।

নিউরন কোচিং সেন্টার বগুড়া শাখার আয়োজনে বৃহস্পতিবার সকালে শহরের টিএমএসএস মহিলা মার্কেটের গোধুলী হলরুমে আইএইচটি/ম্যাটস শিক্ষার্থীদের বিদায় এবং নার্সিং এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রায় ৩ শতাধিক তরুণ শিক্ষার্থী ও অভিভাবকদের উপস্থিতিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলি বলেন।

এছাড়াও সকলের উদ্দেশ্যে বগুড়ায় চলমান মাদক বিরোধী অভিযান প্রসঙ্গে তিনি বলেন একাত্তরের রাজাকারদের মতো যারা মাদকবিরোধী অভিযানে বাধাপ্রদান করছে বা করবে তারা কেউ ছাড় পাবেনা সে যত প্রভাবশালীই হোক না কেন।

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে যে অভিযান চলছে মাদক বগুড়া থেকে নির্মূল না হওয়া পর্যন্ত সেই অভিযান চলমান থাকবে। নিউরন কোচিং সেন্টার এর পরিচালক সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক করতোয়ার বার্তা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য শংকর, বিশিষ্ঠ ব্যবসায়ী ও জার্নালবিডি২৪.কম এর প্রকাশক পরিমল প্রসাদ রাজ, সাইক ইনস্টিটিউশন এর পরিচালক ফারহানা ইয়াসমিন,

বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিষ্ট পরিষদ বগুড়া জেলা শাখার সভাপতি মোজাফ্ফর হোসেন বাদল, বাংলাদেশ ডেন্টাল পরিষদ বগুড়া জেলা শাখার সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক সুজিত তালুকদার এবং বগুড়া কেন্দ্রীয় ইয়ূথ ফোরামের সভাপতি ও দৈনিক চাঁদনী বাজার পত্রিকার স্টাফ রিপোর্টার সঞ্জু রায়।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে কোচিং এর ১৩ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দিনব্যাপী অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করেন নিউরন কোচিং সেন্টার বগুড়া শাখার পরিচালক ডেন্টিস্ট মোশারফ হোসেন।

ক্যাপশন: বগুড়ায় নিউরন পরিবার আয়োজিত বৃহস্পতিবার সকালে শহরের টিএমএসএস মহিলা মার্কেটের হলরুমে আইএইচটি/ম্যাটস শিক্ষার্থীদের বিদায় এবং নার্সিং এর উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন