বগুড়া সংবাদ ডটকম (এম এ মতিন,কাহালু(বগুড়া) প্রতিনিধিঃ কাহালু-নন্দীগ্রাম এলাকার আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক ও সাবেক ছাত্রনেতা আলহাজ্ব অধ্যাপক এ এন এম আহছানুল হক বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার শিক্ষকদের জাতি গঠনের কারিগর হিসেবে তাদের সর্বাধিক মর্যাদার আসনে অধিষ্ঠিত করেছেন। কারণ যে জাতি যত শিক্ষিত সে জাতি তত উন্নত। তাই কোন জাতিকে সুশিক্ষায় শিক্ষিত করে তোলার জন্য শিক্ষকদের মর্যাদা দেওয়া প্রয়োজন।

বর্তমান সরকার শিক্ষকদের বেতন ভাতা বৃদ্ধি সহ শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করে শিক্ষকদের সর্বোচ্চ মর্যাদায় অধিষ্ঠিত করেছেন। জননেত্রী শেখ হাসিনা ক্রমান্বয়ে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করার লক্ষে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বৃহস্পতিবার বগুড়ার কাহালু ডিগ্রী মহাবিদ্যালয়ের শিক্ষকদের সাথে মতবিনিময় কালে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

মতবিনিময় কালে উপস্থিত ছিলেন কাহালু ডিগ্রী মহাবিদ্যালয়ের প্রভাষক আজমল হোসেন, জাকিউল ইসলাম, খন্দকার রেজাউল হক, পি এম মাকসুদুর রহমান, গোলাম ফেরদৌস সহ কাহালু ডিগ্রী মহাবিদ্যালয়ের অন্যান্য শিক্ষক/কর্মচারীবৃন্দ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন