বগুড়া সংবাদ ডটকম (ইমরান হোসেন ইমন, ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট এনইউ পাইলট উচ্চ বিদ্যালয়, ধুনট বালিকা উচ্চ বিদ্যালয়, জাহিদুল ইসলাম জুয়েল মাদ্রাসা, পশ্চিম ভরনশাহী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ধুনট সদর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ফুটবল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টায় এসব শিক্ষা প্রতিষ্ঠানে ব্যক্তিগতভাবে ফুটবল বিতরণ করেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুলতান মাহমুদ।

এসময় উপস্থিত ছিলেন ধুনট এনইউ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মশিউর রহমান, ধুনট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ বিকাশ চন্দ্র সাহা, ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মহসীন আলম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক হেদায়েতুল ইসলাম গামা, পৌর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম, যুগ্ন আহবায়ক সেলিম রেজা রিমান, সদর ইউনিয়নের সভাপতি তরিকুল ইসলাম প্রমূখ।

শিক্ষার্থীদের মাঝে ফুটবল বিতরণকালে সুলতান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাল্য বিবাহ, ইভটিজিং ও মাদকমুক্ত দেশ গড়তে বদ্ধপরিকর। তাই শিক্ষা প্রতিষ্ঠানে এসবের বিরুদ্ধে গণসচেতনতা ও প্রতিরোধ গড়ে তুলতে হবে। এজন্য বেশি করে ক্রীড়া চর্চা প্রয়োজন।

ক্যাপশন: বৃহস্পতিবার বগুড়ার ধুনটে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ফুটবল বিতরণ করেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুলতান মাহমুদ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন