বগুড়া সংবাদ ডটকম (আসহাদুল হাসান): বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে বগুড়া জেলা যুবদল’র বিক্ষোভ। জনগনের ভোট চুরি করে পেছনের দরজা দিয়ে অবৈধভাবে ক্ষমতায় এসে আ’লীগ সরকার এখন দেশের সম্পদ চুরি করছে। খুন-গুম, ধর্ষনের মত হাজারো অপরাধ করে এখন ব্যাংক ডাকাতি, সোনা হয় তামা, দেশের জাতীয় সম্পদ কয়লা ডিজিটাল কায়দায় চুরি করা হচ্ছে।

জনগনের সম্পদ চুরি করে বিদেশে টাকার পাহাড় গড়ছে এ সরকারের মন্ত্রী-এমপিরা। তাদের দূনীর্তির কয়টা তদন্ত হয়েছে, হলেও তার সঠিক বিচার কি হয়েছে। দেশের ১৬ কোটি জনতা লুটেরা-চোরদের হাত থেকে বাঁচতে চায়, তারা এখন রাজপথে সোচ্চার হয়ে উঠেছে মন্তব্য করে বগুড়া জেলা যুবদল’র সভাপতি ও কাউন্সিলর সিপার আল বখতিয়ার আরো বলেন, আইনী লড়াই করে খালেদা জিয়া-তারেক রহমানকে মুক্ত করা সম্ভব নয়।

আইনের শাষনকে কুক্ষিগত করে রেখেছে সরকার। তাই রাজপথেই এর সমাধান করতে হবে। সমাবেশে আমার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর ন্যাক্কারজনক হামলার নিন্দা জানিয়ে অবিলম্বে জিয়া পরিবারের বিরুদ্ধে এবং জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফারুকের নিঃশর্ত মুক্তি দাবি করে দায়েরকৃত সকল মামলা প্রত্যাহার দাবি করেন।

এছাড়াও বগুড়ায় মাদক বিরোধী অভিযানে সরকার দলীয় ক্যাডারদের গ্রেফতার দাবি করা হয়। বিএনপি চেয়ারপার্সন ও সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি-ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলায় সাজা প্রদানের প্রতিবাদে কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে বগুড়া জেলা যুবদল’র উদ্যেগে বিক্ষোভ মিছিল ও সমাবেশে সভাপতিত্বকালে সিপার এসব কথা বলেন।

বৃহস্পতিবার বিকেলে বিএনপি দলীয় কার্যালয়ের সামনে সমাবেশের আগে থেকে পুলিশ কাঁটাতারের বেড়া দিয়ে বেস্টনী দিয়ে রাখে। পুলিশি বাধা ও বৃস্টি উপেক্ষা করে বিভিন্ন ওয়ার্ড-থানা থেকে যুবদলের নেতা-কর্মীরা মিছিল নিয়ে সমাবেশে যোগ দেয়।

হাজার হাজার যুবদলের নেতা-কর্মীরা সেখানে উপস্থিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম, সাব্বির হোসেন বাবলু, রাফিউল ইসলাম রুবেল, সাইফুল ইসলাম রনি, অধ্যক্ষ শাহিন, ফিরোজ হোসেন, শাহ নেওয়াজ সাজন, আনোয়ার হোসেন সান্টু, জহুরুল ইসলাম ফুয়াদ, এস.এম আলাল, ইকবাল কবির পলাশ, জিল্লুর রহমান, সুলতান আহম্মেদ।

এসময় উপস্থিত ছিলেন এস.এম হালিম, উজ্জল হোসেন, মোস্তাফিজুর রহমান নিলু, এনামুল হক, স্বপন, মমি, আঃবারি, আলেকজান্ডার, বুলবুল, আলী হায়দার মিঠু, আকরাম হাজি, আজমল হুদা সহীদ, আবু বক্কর সিদ্দিক রিপন, শামীম হোসেন, মিনহাজুল ইসলাম নান্নু, এনামুল হক মানিক, ইঞ্জিঃ আপেল, সঞ্জয়, মমি, নুর মাহমুদ, রানা মন্ডল, সোহাগসহবিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল বের হয়। খবর বিজ্ঞপ্তির।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন