বগুড়া সংবাদ ডটকম (শেরপুর প্রতিনিধি কামাল আহমেদ) : বগুড়ার শেরপুরে দোয়ালসাড়া মডেল উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য পদে নির্বাচনে সভাপতি রাশেদুল ইসলাম রাজুর মনোনীত প্যানেল বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছে।
জানা যায়, শেরপুর উপজেলার বিশালপুর ইউনিয়নের দোয়ালসাড়া মডেল স্কুলের অভিভাবক সদস্য পদে ভোট গ্রহনের জন্য আজ ২২ জুলাই থেকে ২৪ জুলাই পর্যন্ত মনোনয়ন বিক্রি ও জমাদানের শেষ তারিখ ছিল। নির্বাচনে ৫টি পদের বিপরীতে ২টি প্যানেলে বিভক্ত হয়ে ১১টি মনোনয়ন ক্রয় করা হয়। এরপর ২৪ জুলাই মঙ্গলবার বিকাল ৪টার মধ্যে মনোনয়নপত্র জমাদানের শেষ সময় থাকলে বর্তমান সভাপতি রাশেদুল ইসলাম রাজুর মনোনিত ৫জন তাদের মনোনয়নপত্র দাখিল করলেও অপর প্যানেলের কেউ মনোনয়ন পত্র দাখিল না করায় তারা বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়। বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হলেন, মোঃ গোলাম সরোয়ার, মজনু মিয়া, মজনু আকন্দ, সূর্য্য চন্দ্র ও ফেন্সি বেগম।
স্কুলের প্রধান শিক্ষক নুর মোহাম্মদ আলী জানান, অভিভাবক সদস্য পদে যথানিয়মে মনোনয়ন বিক্রি করি। কিন্ত ৫জন তাদের মনোনয়নপত্র দাখিল করলেও বাকিরা দাখিল না করায় তারা বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।
স্কুলের সভাপতি রাশেদুল ইসলাম রাজু জানান, তিনি এখনো সভাপতি রয়েছেন। যেহেতু তার মনোনিতরাই এবারো বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন, তাই আবারো তিনিই সভাপতি হবে বলে মনে করছেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন