বগুড়া সংবাদ ডটকম (আনোয়ার হোসেন, নামুজা প্রতিনিধি)ঃ বগুড়া সদরের নামুজায় হাত পা বাঁধা গলায় ওড়না পেচাঁনো পাটের ক্ষেত থেকে অজ্ঞাতনামা এক নারীর লাশ উদ্ধার।

জানা যায়, নামুজা ইউনিয়নের মসজিদ পাড়া গ্রামের উত্তর দিকে নাগর নদীর নিকটস্থ পলীর মাঠের পাট ক্ষেত থেকে অজ্ঞাতনামা (২০) এক নারীর লাশ সদর থানা পুলিশ উদ্ধার করে। স্থানীয়রা জানান, ২৫ জুলাই বুধবার সকালে মাঠে কৃষকেরা কাজ করতে গেলে উক্ত স্থানে একটি লাশ দেখতে পায়।

এসময় স্থানীয়রা বগুড়া সদর থানা পুলিশকে সংবাদ দেয়। খবর পেয়ে বগুড়া সদর থানার ওসি বদিউজ্জামান, ওসি (তদন্ত) কামরুজ্জামান ও এসআই নূর আলম ঘটনারস্থল থেকে ওই অজ্ঞাতনামা নারীর লাশ উদ্ধার করে। লাশটি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এঘটনায় বগুড়া সদর থানায় একটি হত্যা মামলা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

লাশের দুই পা ও দুই হাত কাঁচা পাট দিয়ে বাঁধা, গলায় বাটিক প্রিন্টের লাল রংএর ওড়না পেঁচানো, নাক দিয়ে রক্ত মিশ্রিত ফ্যানা, দুই হাত দিয়ে গোলাপি রংয়ের ভ্যানেটি ব্যাগ ধরে রাখা, ব্যাগে অবস্থিত একটি লিপিষ্টিক, দুইটি মিনি ক্রিম এর প্যাকেট, লাশের পার্শ্বে দুইটি গোলাপি-সবুজ রংএর চপ্পল। লাশের গায়ের রং কালো, পড়নে ছিল লাল রংয়ের পায়জামা, গায়ে কালো-খয়েরি রংয়ের জর্জেড বোরকা। এসংবাদ লেখা পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন