বগুড়া সংবাদ ডট কম (রশিদুর রহমান রানা, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ সাড়াদেশে ক্রমবর্ধমান সড়ক দূর্ঘটনা বৃদ্ধির রোধ কল্পে শিবগঞ্জ উপজেলা নিসচা’র আয়োজনে তিন মাস ব্যাপী ড্রাইভার হেলপার পথচারি ও স্কুল পর্যায়ে শিক্ষক, শিক্ষার্থী এবং অভিবাবকদের মাঝে জনসচেতনামূলক লিফলেট ও আলোচনা সভার কার্যক্রম হাতে নিয়েছে।

এরই ধারাবাহিকতায় বুধবার সকাল ১১ টায় শিবগঞ্জ উপজেলা সদর ইউনিয়নে মেদিনীপাড়া মোজাদ্দেয়ীয়া দাখিল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ ও নিরাপদ সড়ক চাই শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শিবগঞ্জ্ উপজেলার নিসচা’র সভাপতি রশিদুর রহমান রানার সভাপেিত্ব উক্ত সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও অত্র মাদ্রাসার সভাপতি আবু জাফর।

শিবগঞ্জ উপজেলার নিসচার সদস্য সাংবাদিক রবিউল ইসলাম রবি ও সানজিদা হকের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাব্ েউপস্থিত ছিলেন শিবগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, বগুড়া জেলা নিসচা’র সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম সোহাগ, উপজেলা যুব সংহতির সদস্য সচিব শেখ ফজলুল বারী, মাদ্রাসা সুপার আক্তার উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য রাজা সরকার, শাজাহান , আব্দুল হামিদ, জহুরুল ইসলাম, মোস্তাফিজার রহমান, পৌর ছাত্র সমাজের সদস্য সচিব গোলাম মোস্তফা, নিসচা’র উপজেলা শাখার অন্যতম সদস্য সাংবাদিক কামরুল হাসান, সোহেল রানা, বাদল রহমান নিরব, বায়োজিদ আহম্মেদ, আব্দুল্লাহ আল মামুন। পরে আলোচনা সভা শেষে মাদ্রাসার শিক্ষার্থী, দোকানদার ও ভ্যান চালদের মাঝে লিফলেট বিতরণ মাদ্রাসা এলাকায় একটি বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়।


ক্যাপশন
শিবগঞ্জ উপজেলা মুজাদ্দেদিয়া দাখিল মাদ্রাসায় নিসচা’র আয়োজনে অভিভাবক সমাবেশ ও নিরাপদ সড়কচাই শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন