বগুড়া সংবাদ ডট কম (এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ কাহালু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মুরইল আদর্শ উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি মোঃ সাইফুল ইসলাম অত্র বিদ্যালয়ের বিনা-প্রতিদ্বন্দিতায় দাতা সদস্য নির্বাচিত হয়েছেন। এবং ৩ জন শিক্ষক প্রতিনিধি বিনা-প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।

বিনা-প্রতিদ্বন্দিতায় নির্বাচিত শিক্ষক প্রতিনিধি হলেন মোছাঃ রোকেয়া বেগম, মোঃ মোজাহিদুল ইসলাম ও মোঃ রুহুল আমিন। বুধবার বগুড়ার কাহালুর মুরইল আদর্শ উচ্চ বিদ্যালয়ের মনোনয়ন পত্র উত্তোলন ও দাখিলের শেষ দিনে দাতা সদস্য ও ৩ জন শিক্ষক প্রতিনিধি পদে একাধিক মনোনয়ন পত্র না পড়ায় ৪ জন বিনা- প্রতিদ্বন্দিতায় তারা নির্বাচিত হয়েছেন।

অভিভাবক সদস্য (পুরুষ) ৪ পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ১১ জন এবং অভিভাবক সদস্য (মহিলা) ১ পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ২ জন। এ ব্যাপারে মুরইল আদর্শ উচ্চ বিদ্যালয়ের নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শফিকুল ইসলাম এর সাথে কথা বলা হলে তিনি বলেন, দাতা সদস্য ও ৩ জন শিক্ষক প্রতিনিধি পদে একাধিক মনোনয়ন পত্র জমা না পড়লে তারা বিনা-প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হবেন এবং অভিভাবক সদস্য (পুরুষ ও মহিলা) ৫ পদে শুধু আগামী ৮ আগষ্ট নির্বাচন অনুষ্ঠিত হবে। মোট ভোটার ৩”শ ৮০ জন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন