বগুড়া সংবাদ ডট কম (প্রেস রিলিজ) : বগুড়ার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: আব্দুল মালেক বলেছেন, আমাদের লক্ষ্য থাকবে এগিয়ে চলার। কিন্তু খুব সহজেই সেই লক্ষ্য পুরণ হবে এমনটি ভাবার কোন কারণ নেই। চলার পথে অনেক প্রতিবন্ধকতা আসবে। কিন্তু কিছুতেই ভেঙ্গেপড়া চলবেনা।

সকল প্রতিবন্ধকতাকে পাশ কাটিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে। এখন আমাদের সামনে এগিয়ে চলার পালা। তিনি বলেন, কোন কাজই ছোট নয় তুচ্ছ নয়। প্রত্যেকের নিজের দুটি হাতকে কর্মীর হাতে রুপান্তর করতে হবে। তিনি গতকাল মঙ্গলবার দুপুরে বগুড়া বনানী ব্রাক লার্নিং সেন্টারে শক্তি ফাইন্ডেশন আয়োজিত শক্তি শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলি বলেন।

শক্তি ফাউন্ডেশনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মাহফুজুর রশীদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফাউন্ডেশনের সিনিয়র ডিরেক্টর ইমরান আহমেদ। স্বাগত বক্তব্য রাখেন ডেপুটি ডিরেক্টর নিলুফা বেগম। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন রিতু খাতুন ও বাচ্চু ইসলাম। উপস্থিত অবিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন মোছা: বেগম ও হারুন রশিদ।

অনুষ্ঠানে ১৩ জন শিক্ষার্থীকে ১২ হাজার টাকা করে শিক্ষাবৃত্তির চেক প্রদান করা হয়। উল্লেখ্য, শক্তি ফাউন্ডেশনের মাইক্রো ক্রেডিট ও এগ্রো প্রোগ্রামের ক্ষুদ্রঋন কার্যক্রমভ’ক্ত সদস্যদের সন্তানদের মাঝে ২০১৬ (২য় দফা) ও ২০১৭ (প্রথম দফা) সালের মাধ্যমীক পরীক্ষার মেধাবী শিক্ষার্থীদের মাঝে এই বৃত্তি প্রদান করা হয়। এর অর্থায়ন করেছে পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন