বগুড়া সংবাদ ডট কম (রাহেনূর ইসলাম স্বাধীন, সারিয়াকান্দি প্রতিনিধি) : বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান এমপি বলেছেন, আ’লীগ সরকার উন্নয়নের সরকার, আ’লীগ সরকার এলে গরীব দুঃখী মানুষের উন্নয়ন হয়। এ সরকারের আমলে দক্ষীণ সারিয়াকান্দি মানুষের দীর্ঘদিনের আশা ও প্রত্যাশা এবং নিরাপদ জীবনের আকাঙ্খা যুমনা নদীর তীর সংরক্ষণের কাজ করা হয়েছে। বন্ধ হয়েছে নদী ভাঙ্গন। সরকারের এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পূনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে আ’লীগকে বিজয়ের মাধ্যমে হ্যাকট্রিক করার সুযোগ করেদিন।
সোমবার সন্ধায় উপজেলার ভেলাবাড়ি গ্রামবাসীর উদ্যোগে সুধী সমাবেশ ও মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন তিনি। এসময় তিনি রাষ্ট্রীয় সম্পদ ব্রীজ, ঘরবাড়ি ও ভূমি সম্পদ রক্ষায় ভেলাবাড়ীতে অবৈধ বালু উত্তোলন নিষিদ্ধ ঘোষণা করেন। যদি কেউ এমন কাজে কেউ জড়িয়ে পড়লে তাদের বিরুদ্ধে আইনগতভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রধান অতিথির এমন বক্তব্যে জনমনে স্বস্তি আসে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহাদারা মান্নান, সাধারণ সম্পাদক-আব্দুল খালেক দুলু, সহ-সভাপতি অধ্যক্ষ ছাদত হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, ভেলাবাড়ী ইউনিয়ন আ’লীগের সভাপতি মহির উদ্দীন, জোড়গাছা সাংগঠনিক ইউনিয় শাখার সাধারণ সম্পাদক- এনামুল করিম পুটু, ভেলাবাড়ী ইউপি চেয়ারম্যান-রুবেল উদ্দীন প্রমুখ। এসময় সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর সহ উপজেলা ও স্থানীয় আ’লীগের অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দু উপস্থিত ছিলেন।
Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন