বগুড়া সংবাদ ডট কম (ফিরোজ কামাল ফারুক, নন্দীগ্রাম) : বগুড়ার নন্দীগ্রাম পৌর এলাকার গুন্দইল গ্রামের সুরেশ চন্দ্র মহন্তর ছেলে টিএমএসএস’র কর্মচারী সঞ্জয় কুমার (২২) চার সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছেন। গত ২৮ জুন তার কর্মস্থল টিএমএসএস শরীয়তপুর শাখা হতে বেলা অনুমানিক ১১টার দিকে শরীয়তপুর জেলার মাঝিরঘাটের উদ্দেশ্যে অফিস থেকে বাহির হয়। এরপর সে আর অফিসে ফিরে আসেনি। সঞ্জয়ের মুঠোফোনে বার বার যোগাযোগ করা চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুজি করে কোথাও তার সন্ধান না পেয়ে গত ২৮ জুন টিএমএসএস শরীয়তপুর শাখার ব্যবস্থাপক জহির রায়হান শরীয়তপুর জেলার পালং মডেল থানায় একটি সাধারণ ডাইরী করেছেন (জিডি নং ১২৫৮)।
এদিকে দীর্ঘ দিনেও সঞ্জয়ের কোন সন্ধান না পেয়ে চরম উদ্বেগ ও উৎকন্ঠায় দিন কাটাচ্ছে তার পরিবার। প্রিয় সন্তানের প্রতিক্ষায় পথ চেয়ে আছে অসহায় বাব-মা। যেকোন মুল্যে তারা তাদের প্রিয় সন্তানকে ফিরে পেতে চায়।
সঞ্জয়ের বাবা সুরেশ চন্দ্র জানান, গত মাসে আমার ছেলে বাড়ি থেকে শরীয়তপুর যায়। ২৮ জুন আমার ছেলের সাথে মোবাইলে শেষ কথা হয়। এরপর থেকে তার সাথে আমাদের আর কোন যোগাযোগ নেই। জানিনা আমার ছেলে কোথায় আছে। আমি আমার সন্তান কে ফিরে পেতে চাই।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন