বগুড়া সংবাদ ডট কম (ইমরান হোসেন ইমন, ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে জমিজমা নিয়ে দুই মেয়ের ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেছে বুলি বেগম (১০০) নামের এক মায়ের। এঘটনায় থানায় লিখিত অভিযোগ পাওয়ার পর পুলিশ নিহত বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সোমবার সকাল ১০টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে। নিহত বুলি বেগম উপজেলার নিমগাছি ইউনিয়নের বেড়েরবাড়ি গ্রামের মৃত মোতরাজ কবিরাজের স্ত্রী।

থানাপুলিশ ও স্থানীয়সূত্রে জানাগেছে, বুলি বেগমের কোন ছেলে সন্তান না থাকায় তার দুই মেয়ে মাজেদাকে ১০ শতক ও হাসিনাকে ২৫ শতক জমি রেজিষ্ট্রি করে দিয়েছেন। বর্তমানে বুলি বেগমের বসতভিটায় ২টি ঘর রয়েছে। সেই ঘরের ভাগ বাটোয়ারা নিয়ে মাজেদা ও হাসিনার মধ্যে রোববার বিকালে ঝগড়া বিবাদ শুরু হয়। এসময় মেয়েদের ঝগড়া বিবাদ থামাতে গিয়ে বিকাল ৩টার দিকে ঘটনাস্থলেই বুলি বেগম মারা যায়।

এ ঘটনায় হাসিনা খাতুনের মেয়ে ছাবিনা ইয়াছমিন বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগ পেয়ে থানা পুলিশ রোববার রাত ১১টার দিকে ঘটনাস্থল থেকে বুলি বেগমের মৃতদেহ উদ্ধার করে সোমবার সকালের দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে।

ধুনট থানার এসআই শফিকুল ইসলাম জানান, এঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা (ইউডি) রেকর্ড করা হয়েছে। নিহত বুলি বেগমের মৃতদেহ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন