ফিরোজ কামাল ফারুক, নন্দীগ্রাম(বগুড়া):- বগুড়ার নন্দীগ্রাম পৌরসভায় দূর্বৃত্তের ছুরিকাঘাতে শ্রীমতি কিরণী বালা (৪৩) নামে এক নারী শ্রমিক খুন হয়েছেন। আজ শুক্রবার (২০ জুলাই) ভোরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বৃহস্পতিবার (১৯ জুলাই) গভীর রাতে নিজ ঘরে এ ঘটনা ঘটে।

কিরণী বালা পৌর শহরের কালিকাপুর গ্রামের সুরেশ প্রামানিকের স্ত্রী। তিনি পেশায় ইট ভাঙার শ্রমিক ছিলেন। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি।

স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো রাতের খাবর খেয়ে স্বামী-স্ত্রীয় নিজেদের ঘরে শুয়ে পড়েন। গভীর রাতে দূর্বৃত্তরা ঘরের দরজা খুলে ভিতরে ঢুকে কিরণী বালাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে তার ও স্বামীর চিৎকারে আশপাশের লোকজন এসে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তার মৃত্যু হয়। নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন জানান, পারিবারিক কলহের কারণে এ হত্যার ঘটনা ঘটতে পারে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবদের জন্য তার স্বামী সুরেশকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন