বগুড়া সংবাদ ডট কম (আনোয়ার হোসেন, নামুজা (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচকে আদালতে মামলা দায়ের করায় বসতবাড়ীর জায়গা বাঁশের বেড়া দিয়ে জবর দখল ও একটি পরিবারকে অবরুদ্ধ করার অভিযোগ পাওয়া গেছে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, কিচক ইউপির গড়িয়া পাড়া গ্রামের মৃত আরব আলীর পুত্র ঠান্ডা মিয়া বাদী হয়ে গত ৮/৮/১৭ তারিখে জেলা বগুড়ার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে তার সহদর দুই ভাই আব্দুর রহিম ও হযরত আলীর বিরুদ্ধে ফৌঃ কাঃ বিঃ আইনের ধারা মতে মামলা দায়ের করেন।

অভিযোগের বর্ণনা বাদী বিবাদীদ্বয় আপন সহোদর ভ্রাতা হইতেছে বটে নালিশী তফশীল বর্ণিত ৭৬ কাতে ৫১ শতক সম্পতি জে.এল নং-৫৪, ২০৭ নং এম, আর, আর খতিয়ান ভুক্ত বিগত আর, এস খতিয়ান প্রস্তুতকালে তাহাদের নামে নালিশী সম্পতি ৪৬১ নং খতিয়ান প্রস্তুত হইয়া চুরান্তভাবে প্রকাশিত হয়।

গত ০১/০৮/১৭ তারিখে বিবাদীগণ কতিপয় সন্ত্রাসী প্রকৃতির লোকজনসহ হাতে দা, কুড়াল, লোহার রড ও মারাত্বক, দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হইয়া বাদীর দখলিয় সম্পতি বে-দখল করিবার চেষ্টায় ব্যর্থ হইয়া বর্তমানে বাদীর নিজ বাড়ীর জায়গায় অবস্থিত বাথরুম ভেঙ্গে ফেলে এবং বাঁশের বেড়া দিয়ে জবর দখল করে বাদীর পরিবারকে বেশ কিছু দিন যাবৎ অবরুদ্ধ করে রেখেছে। বিষয়টি সংশি¬ষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন অবরুদ্ধ পরিবার।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন