বগুড়া সংবাদ ডট কম (ধুনট প্রতিনিধি ইমরান হোসেন ইমন) : বগুড়ার ধুনটে নিজের ইজ্জত বাঁচাতে গিয়ে ফরিদ উদ্দিন নামের এক বখাটের মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগে শিউলী খাতুন নামের এক গৃহবধু ও তার দেড় বছরের শিশু কণ্যা আরিফাকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। তবে শুধু ওই গৃহবধু ও তার সন্তাই নয় একই সাথে তার স্বামী আব্দুল বারিক ও ভাসুর আনিছুর রহমান ও জা রেখা খাতুনেরও একই পরিনতি হয়েছে।
জানাগেছে, উপজেলার মধুপুর গ্রামের আব্দুল বারিকের স্ত্রী শিউলী খাতুনকে পাশ্ববর্তী ধেরুয়াটি গ্রামের শহিদুল ইসলামের ছেলে মথুরাপুর বাজারের পাহারাদার ফরিদ উদ্দিন দীর্ঘদিন থেকে উত্ত্যাক্ত করে আসছিল। এবিষয়টি নিয়ে এলাকায় একাধিক শালিশ দরবারও হয়েছে। কিন্তু তারপরও ফরিদ উদ্দিন ওই পথ থেকে সরে দাড়ায়নি।
গৃহবধু শিউলী খাতুন জানায়, মঙ্গলবার রাতে তার স্বামী আব্দুল বারিক বাড়ীতে না থাকায় সে তার দুই মেয়েকে নিয়ে ঘরে ঘুমিয়ে পড়ে। রাত ১০টায় ফরিদ উদ্দিন কৌশলে বাহিরে থেকে ঘরের দরজা খুলে শিউলী খাতুনকে তার শয়ন ঘরে ধর্ষনের চেষ্টা চালায়। এসময় শিউলী তার ইজ্জত বাঁচাতে চিৎকার করলে পাশের ঘরে থাকা তার জা রেখা খাতুন বেরিয়ে আসে। পরে শিউলী ও রেখা খাতুন বখাটে ফরিদকে লাঠিপেটা করে। একপর্যায়ে লাঠির আঘাতে ফরিদের মাথা ফেটে যায়। পরবর্তীতে ফরিদের আত্বীয় স্বজন আহত ফরিদকে প্রথমে ধুনট হাসপাতালে ভর্তি করালে সেখানে তার অবস্থা অবনতি হলে রাতেই তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এঘটনায় ফরিদ উদ্দিনের ভাই ফটু মিয়া বাদী হয়ে ৫জনের বিরুদ্ধে রাতেই থানায় একটি অভিযোগ দেয়। পুলিশ অভিযোগ পেয়ে রাত ১২টায় গৃহবধু শিউলী খাতুন, রেখা খাতুন, আব্দুল বারিক ও আনিছুর রহমানকে আটক করে।
শিউলীর আরেক ভাসুর মহসীন আলী অভিযোগ করে জানান, পুলিশ অভিযোগ পাওয়ার পর তদন্ত ছাড়াই মামলা রেকর্ড করে আমার ভাইয়ের স্ত্রী শিউলীর কোলে থাকা দেড় বছরের শিশু কণ্যা সহ দুই ভাই ও তাদের স্ত্রীকে আটক করে ১৪ ঘন্টা থানা হাজতে আটকে রেখে কারাগারে প্রেরন করেছে।
ধুনট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফারুকুল ইসলাম বলেন, ওই গৃহবধুকে উত্যক্ত করার বিষয়টি প্রামান পাওয়া যায়নি। তবে আহত ফরিদ উদ্দিনের অবস্থা আশংকা জনক হওয়ায় অভিযোগ পাওয়ার পর রাতেই শিউলী সহ ৪ জনকে আটক করা হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়েরের পর বুধবার দুপুরে তাদেরকে কারাগারে প্রেরন করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন