বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : বগুড়ার শাজাহানপুরে অপহরণের ৩ দিন পর রাকিবুল হাসান রিফাত (৮) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ৯টার দিকে উপজেলার গোহাইল ইউনিয়নের সিংঘাবাড়ী ভাদাই ব্রিজ এর নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়। রিফাত উপজেলার গোহাইল ইউনিয়নের খাদাশ রাজবাড়ি গ্রামের মুদি দোকানদার এনামুল হকের পুত্র এবং রাজবাড়ি কেজি স্কুলের ১ম শ্রেণীর ছাত্র।
জানাগেছে, গত রোববার সন্ধা সাড়ে ৭ টার দিকে বাড়ির সামনে থেকে শিশু রিফাত (৮) কে অপহরন করা হয়। অপহরনের পরের দিন সকালে রিফাতের বাবার কাছে ফোনে ৫ লক্ষ টাকা মুক্তিপন দাবী করে অপহরণকারীরা। রিফাতের বাবা এনামুল হক মুক্তিপনের টাকা না দিয়ে থানায় অভিযোগ করেন। অভিযোগের পর থেকে থানা পুলিশ শিশু রিফাত কে উদ্ধারের চেষ্টা করেন। এমতাবস্থায় বুধবার সকালে মাঠে কাজ করতে গিয়ে জনৈক এক কৃষক ব্রিজের নিচে লাশ দেখতে পান। খবর পেয়ে থানা পুলিশ সকাল ৯টার দিকে লাশ উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। অভিযোগ দায়েরের পর এ পর্যন্ত মহিলা সহ ৯-১০ জনকে আটক করলেও কালাম, পাচফুল ও শাবদুল নামে ৩জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানায় পুলিশ।
থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ক্লু উদ্ধারের চেষ্টা চলছে। জিজ্ঞাসাবাদের জন্য ৩ জন কে আটক করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন