বগুড়া সংবাদ ডটকম (ইমরান হোসেন ইমন, ধুনট প্রতিনিধি: বগুড়ার ধুনটে চকলেটের লোভ দেখিয়ে শারীরিক প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষনের চেষ্টা করেছে আনারুল ইসলাম (৩৫) নামের এক বখাটে যুবক। এঘটনায় মঙ্গলবার সকালে ওই কিশোরীর মা বাদী হয়ে বখাটে যুবক ও তার স্ত্রী শাহিদা খাতুনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

মামলা ও স্থানীয়সূত্রে জানাগেছে, ধুনট পৌর এলাকার পশ্চিম ভরনশাহী গ্রামের জনৈক এক ব্যক্তির শারীরিক প্রতিবন্ধি কিশোরী মেয়ে সোমবার সকাল ৯টায় বাড়ীর আঙ্গিনায় সহপাঠিদের সাথে খেলাধুলা করছিল। এসময় প্রতিবেশি ইসহাক ভূইয়ার ছেলে আনারুল ইসলাম সু-কৌশলে ওই প্রতিবন্ধী কিশোরীকে চকলেটের লোভ দেখিয়ে তার শয়নঘরে নিয়ে যায়।

একপর্যায়ে সে তার স্ত্রী শাহিদা খাতুনের সহযোগিতায় ঘরের দরজা বন্ধ করে ওই কিশোরীকে ধর্ষনের চেষ্টা চালায়। পরে ওই কিশোরীর চিৎকার শুনে তার মা ঘরের দরজা ভেঙ্গে মেয়েকে উদ্ধার করে। এসময় বখাটে আনারুল ও তার স্ত্রী শাহিদা দৌড়ে বাড়ী থেকে পালিয়ে যায়।

মামলার তদন্ত কর্মকর্তা ধুনট থানার এসআই শফিকুল জানান, প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে এবং আসামীদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন