বগুড়া সংবাদ ডট কম (আসহাদুল হাসান, বগুড়া): ভোটার বিহীন সরকারের পতন নিশ্চিত করতে হলে যুবদলকে আবারো রাজপথে কঠোর অবস্থান নিয়ে সকল বাধা উপেক্ষা করে সাবেক তিন বারের সফল প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারর্পাসন গণতন্ত্রের মা’ বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে বলে মন্তব্য করে সমাবেশে প্রধান অতিথি বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেছেন, এ জন্য আপনারা প্রস্তুতি নিন।

জনগণকে সাথে নিয়ে আর একবার ঐক্যবদ্ধ আন্দোলন করে দেশটাকে অপশক্তির হাত থেকে বাঁচাতে হবে। বেগম খালেদা জিয়া-কেন্দ্রিয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু-এবং সাংগঠনিক সম্পাদক মামুন হাসানের দ্রুত নিঃশর্ত মুক্তি দাবিতে বগুড়া জেলা যুবদল’র আয়োজনে সোমবার বিকেলে বিএনপি কার্যালয়ের সামনে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশে সভাপতিত্ব করেন বগুড়া জেলা যুবদল’র পুনঃ নির্বাচিত সভাপতি ও কাউন্সিলর সিপার আল বখতিয়ার,

এসময় তিনি বলেন, জিয়া পরিবারের বিরুদ্ধে আ’লীগ সরকারের ষড়যন্ত্র করার পেছনে একটায় উদ্দেশ্য যাতে দেশটাকে সহজেই তাবেঁদারী রাষ্ট্রে পরিণত করা যায়, অন্য দেশের কাছে বিক্রি করা যায়। তিনি অভিযোগ করে বলেন দেশে উন্নয়নের নামে ডিজিটাল লুটপাট হচ্ছে, মন্ত্রী-এমপিদের পেট পুজা হচ্ছে, আর আ’লীগের হাইব্রিড নেতাদের গলাবাজিতে মনে হচ্ছে দেশটা তাদের পৈত্রিক সম্পত্তি।

দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হচ্ছে, অথচ ২ কোটি টাকার মিথ্যা মামলায় বেগম জিয়াকে কারারুদ্ধ করে রাখা হয়েছে। সরকারের উদ্দেশ্য সিপার বলেন এখনো সময় আছে জিয়া পরিবারকে নিয়ে ষড়যন্ত্র বন্ধ করে উন্মুক্ত গণতন্ত্রের স্বার্থে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিন। নইলে জনগণ আপনাদেরকে ঘেড়াও করে রাখবে সেদিন বেশি দুরে নয়। অবিলম্বে সকল রাজবন্দিদের নিঃশর্ত মুক্তি দিন।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিঃ যুগ্ম সম্পাদক এম.আর ইসলাম স্বাধীন, যুগ্ম সম্পাদক শেখ তাহা উদ্দন নাহিন, যুবদলের সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম, সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মেহেদী হাসান হিমু, শাহ নেওয়াজ সাজন, সাব্বির হোসেন বাবলু, সদর থানার সভাপতি রাফিউল ইসলাম রুবেল, সাইফুল ইসলাম রনি।

এসময় উপস্থিত ছিলেন রেজাউল করিম লাবু, অধ্যক্ষ শাহিন, আনোয়ার হোসেন সান্টু, জহুরুল ইসলাম ফুয়াদ, আব্দুল মান্নান, মাহফুজুল হক টিকন, আকতারুজ্জামান লিটন, সুলতান, শহীদ, আবু বক্কর সিদ্দিক রিপন, আব্দুল হালিম, শামীম হোসেন, ইঞ্জিঃ আপেল, আশরাফুদ্দৌলা মামুনসহবিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। খবর বিজ্ঞপ্তির।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন