বগুড়া সংবাদ ডট কম( এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালুতে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী বকুল সরদার (৩৬) আহত হয়েছেন। আহত বকুল সরদার উপজেলার কালাই ঘনপাড়া গ্রামের বুলু সরদারের পুত্র। এ ঘটনায় দুই জন পুলিশ সদস্য গোলাম মোস্তফা ও আব্দুুল মতিন আহত হয়েছেন। বকুল সরদার পুলিশের হেফাজতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আর আহত দুই পুলিশ সদস্য কাহালু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে আট রাউন্ড শর্ট গানের গুলি করা হয়েছে বলে দাবি করা হয়।

কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শওকত কবির জানান, গত শনিবার রাতে উপজেলার কালাই ইউনিয়নের খামারবাড়ি রাস্তায় একদল দুর্বৃত্ত ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছিলে দুর্বৃত্তরা পুলিশের ওপর হামলা করার চেষ্টা করে। এ সময় পুলিশ গুলি চালালে একজন ডাকাত আহত হয়। অন্যরা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে বকুল সরদারকে গ্রেপ্তার করে। এবং তাঁর কাছ থেকে ১’শ ১০টি ইয়াবা ট্যাবলেট, ১টি ছোঁরা, ১টি হাসুয়া, ১টি রামদা ও ১টি ছামুরা উদ্ধার করে।

আহত বকুল সরদারের বাম পায়ের নিচে গুলিবিদ্ধ হয়। এবং পুলিশের দুই সদস্য আহত হন। তিনি আরও জানান, আহত বকুলকে রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এর আগে তাঁর বিরুদ্ধে কাহালু থানায় মাদক দ্রব্যের আটটি মামলা রয়েছে। এ সব মামলায় সে পলাতক ছিল। এ ঘটনায় থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালেক বাদী হয়ে বকুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, অস্ত্র আইন ও পুলিশের কাজে বাধা এবং ডাকাতির চেষ্টা করার অভিযোগে তিনটি মামলা করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন