বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : বগুড়ার শাজাহানপুরে মহাসড়কে পুলিশের চেকপোষ্ট দেখে পালানোর সময় কোচের ধাক্কায় আনোয়ার হোসেন (৩৫) নামে একজন মটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে মটরসাইকেল চালক আব্দুল মমিন (৩৬)। নিহত আনোয়ার হোসেন উপজেলার ফুলকোট স্কুলমাঠ পাড়ার মৃত আলিমুদ্দিন আকন্দের পুত্র। আহত আব্দুল মমিন একই গ্রামের ওয়াহেদ আলী প্রামানিকের পুত্র। শনিবার বেলা সোয়া ১২টার দিকে উপজেলার নয়মাইল আতাহার আলী অটোরাইচ মেলের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শিরা জানান, মহাসড়কে পুলিশের চেকপোষ্ট দেখে মটরসাইকেল ঘুরিয়ে পালানোর সময় পিছন দিক থেকে আসা হানিফ এন্টার প্রাইজ নামে একটি যাত্রীবাহি বাস সজোরে ধাক্কা মারে। ধাক্কায় মটরসাইকেলে থাকা ২জন গুরুতর আহত হয় এবং মটরসাইকেলটি আগুন ধরে পুড়ে যায়।
থানার এসআই শাজাহান আলী জানান, শনিবার বেলা ১২টার দিকে নয়মাইল স্ট্যান্ডের দক্ষিণ পাশে চেকপোষ্ট বসানো হয়েছিল। চেকপোষ্টের প্রায় ২’শ গজ দক্ষিনে আতাহার আলী অটোরাইচ মেলের সামনে বগুড়াগামী হানিফ এন্টার প্রাইজ নামে একটি যাত্রীবাহি বাস পিছন দিক থেকে মটরসাইকেলটিকে ধাক্কা মেরে দ্রুত পালিয়ে যায়। বাসের ধাক্কায় গুরুতর আহত মটরসাইকেল চালক ও একজন আরোহীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধিন অবস্থায় মটরসাইকেল আরোহী আনোয়ার হোসেন মারা যায়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন