বগুড়া সংবাদ ডট কম (এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ গত ৫ জুলাই বৃহস্পতিবার বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় বিএনপির ৩’শ আসনের প্রার্থীর যে প্রতিবেদন প্রকাশ হয়েছে তা নিয়ে বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল স্তরের নেতাকর্মী ও সমর্থকদেরকে বিভ্রান্ত না হওয়ার জন্য উদাত্ত্ব আহবান জানিয়েছেন বগুড়া জেলা ও নন্দীগ্রাম উপজেলা বিএনপির কার্যনির্বাহী সদস্য, জেলা শ্রমিকদলের উপদেষ্টা, কেন্দ্রীয় কোকো স্মৃতি পরিষদের যুগ্ম আহবায়ক, কেন্দ্রীয় জিয়া শিশু কিশোর পরিষদের সহ-সভাপতি ও কাহালু-নন্দীগ্রাম এলাকার বিএনপির মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন।

বিএনপির ৩’শ আসনে প্রতিবেদনের বিষয়ে গত ৬ জুলাই শুক্রবার বিএনপির নয়াপল্টন দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপির ৩’শ আসনে প্রার্থী নিয়ে প্রতিবেদনটি হাস্যকর। তিনি আরও বলেন, পত্রিকাটি কোন টেলিস্কোপের মাধ্যমে সুদুর লন্ডনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের টেবিলে ৩’শ আসনের তালিকার সন্ধান পেয়েছে? নতুন আবিস্কৃত দূরবীক্ষণ যন্ত্রটির নাম জনসমক্ষে জানালে প্রখ্যাত জ্যোতিবিজ্ঞানী হাভেল এর নামের সাথে পত্রিকাটির প্রতিবেদকদের নামও মহাবিজ্ঞানী হিসেবে ইতিহাসের পাতায় লেখা থাকবে এবং বহু আন্তর্জাতিক খ্যাতি মিলবে।

বিএনপিনেতা বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন সম্প্রতি বগুড়ার কাহালু উপজেলার মালঞ্চা ইউনিয়নের সাবানপুর গ্রামে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নব-গঠিত যুব উন্নয়ন সমিতির আয়োজনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নেতাকর্মীদের উদ্যোশে বলেন, বিএনপির ৩’শ আসনে প্রার্থী নিয়ে প্রতিবেদনটির বিষয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী পরিস্কার করেছেন। তিনি বলেন, লন্ডনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাথে আমি সাক্ষাত করেছি। বি

এনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান স্পষ্ট ভাষায় বলেছেন, অতীতে যারা বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে এবং এখনও বিএনপির কর্মকান্ডের সাথে সম্পৃক্ত হন নাই, তাদের কোনদিন বিএনপিতে স্থান হবে না। বিএনপির সাথে যারা দূ’দিনে আছে এবং দলকে শক্তিশালী করার জন্য কাজ করছে তাদেরকে আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন দেয়া হবে। বিএনপিনেতা বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন বলেন, আমি দলের দূ’দিনে আপনাদের পাশে আছি, সুদিনেও আপনাদের পাশে থাকবো।

দল যদি আমাকে আগামী সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন দেন তাহলে আমি নির্বাচন করবো। দল যদি আমাকে বাদ দিয়ে অন্য কাউকে দলীয় মনোনয়ন দেন তাহলে আমি দলের সিন্ধান্ত মেনে নিয়ে তার পক্ষে কাজ করে যাবো।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন