বগুড়া সংবাদ ডট কম (মহাস্থান(বগুড়া)প্রতিনিধিঃ ঙ্গলবার বিকালে বগুড়ার শিবগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের আয়োজনে মোকামতলা মহিলা কলেজ হলরুমে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

শিবগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আহসান হাবিব সবুজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিজ্জাকুল ইসলাম রাজুর পরিচালনায় উক্ত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি ও খরনা ইউপি চেয়ারম্যান ভিপি সাজেদুর রহমান শাহিন।

তিনি বলেন,বাংলাদেশ আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দকে সু- সংগঠিত হয়ে আগামী জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুত নিতে হবে। সকল দ্বিধা দ্বন্দ ভুলে এক হয়ে দলের জন্য ঐক্যবন্ধ থেকে কাজ করতে হবে। বিশেষ করে আওয়ামী সেচ্ছাসেবক লীগের সকল নেতা কর্মীকে দলের জন্য কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তি শালী করতে হবে।

এ সময় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আকরাম হোসেন। প্রধান বক্তা, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও পাকুল্যা ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত।

বিশেষ অতিথি বগুড়া জেলা পরিষদ সদস্য ও মোকামতলা ইউপির সাবেক চেয়ারম্যান মারুফ রহমান মঞ্জু, জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বাপ্পী, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রিয়াদ, বিহার ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম, সেচ্ছাসেবক লীগ নেতা রোকনুজ্জামান রনি, আহসান হাবিব শাওন,ফারুক হোসেন, শাকিল ইসলাম বুলেট,সোহেল আকতার মিঠু, আওয়ামীলীগ নেতা তাতন চাঁকী, ফজলার রহমান দুলা সরদার,ইউনিয়ন সেচ্ছাসেবক লীগ নেতা এ এইচ এম সেলিম মন্ডল, এনামুল হক, এনামুল হক অনিক, জেনারুল, শাহিন হোসেন,জেলা ছাত্রলীগ নেতা আতিকুল ইসলাম, রিয়াদ হাসান স্বরণ প্রমুখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন