bograsangbad_Logoবগুড়া সংবাদ ডট কম (দুপচাঁচিয়া প্রতিনিধি আবু রায়হান) : দুপচাঁচিয়ায় ১২সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে উপজেলার কোঁচপুকুরিয়া গ্রামের জনৈক মকবুল হোসেনের ছেলে শহীদুল ইসলাম(৪২) তার স্ত্রী খাদিজা খাতুন(৩৫) এর বটির আঘাতে নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে দুপচাঁচিয়া থানায় মামলা দায়ের করেছেন ।
থানা সূত্রে জানা যায়, ঘটনারদিন দুপুরে পারিবারিক কলহের জের ধরে স্বামী স্ত্রীর মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে স্ত্রী খাদিজা খাতুন তার হাতে থাকা বটি দিয়ে স্বামী শহীদুলকে স্বজোরে আঘাত করলে শহীদুল গুরুতর আহত হয়। স্থানীয়রা দ্রুত তাকে প্রথমে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থা দ্রুত অবনতি হতে থাকলে কর্তব্যরত চিকিৎসক আহত শহীদুলকে ভর্তি না করেই সরাসরি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল(শজিমেক) এ পাঠিয়ে দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন সন্ধ্যায় তিনি মারা যান। ইউপি সদস্য আব্দুর রাজ্জাক মারফত খবর পেয়ে পুলিশ ওই রাতেই ঘটনাস্থলে গিয়ে ওই ইউপি সদস্যের সহায়তায় স্বামী হত্যাকারী খাদিজা খাতুনকে গ্রেপ্তার করে।
থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় তাৎক্ষনিকভাবে নিহতের স্ত্রীকে আটক করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন