বগুড়া সংবাদ ডট কম (সারিয়াকান্দি প্রতিনিধি রাহেনূর ইসলাম স্বাধীন) : বগুড়ার সারিয়াকান্দি পৌর এলাকায় যানজট একটি নিয়মিত দৃশ্য। প্রায় সময় টিপুর মোড় হইতে মুক্তিযোদ্ধা মোড় পর্যন্ত হাল্কা থেকে ভারী যানজট পোহাতে হয় সাধারন মানুষকে। তাই সাধারন মানুষের কষ্ট কিছুটা লাঘব করতে সারিয়াকান্দি পৌরসভার মেয়র আলমগীর শাহী সুমন উদ্যোগ নিয়েছে একটি বিকল্প রাস্তা নির্মানের।

এই যানজট সমস্যার স্থায়ী সমাধান কল্পে মঙ্গলবার সকালে ৩৩ লক্ষ টাকা ব্যায়ে সারিয়াকান্দি খাদ্য গুদাম থেকে আজিজমাষ্টার এর বাড়িহয়ে পুটু’র দোকান মেইন রোড পর্যন্ত ২৩০মিটার আর সি সি ঢালাই বাইপাস সড়ক নির্মান কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নির্মান কাজের উদ্বোধন করেন সারিয়াকান্দি পৌর মেয়র আলমগীর শাহী সুমন।

এছাড়াও পৌরসভার ভারপ্রাপ্ত সচিব ও প্রকৌশলী জাহাঙ্গীরআলম বিপ্লব, স্থানীয় বাসিন্দা হাজী ইলিয়াস উদ্দিন, হাজী ফজলুল হক, নজরুল ইসলাম পুটু সহ পৌরসভার অন্যান্যকর্মকর্তা কর্মচারী ও সুধিজন বৃন্দ উপস্থিত ছিলেন।

বিকল্প এই রাস্তা হওয়ায় স্থানীয় গাড়ি চালক এবং সাধারন মানুষ অনেকটাই আনন্দিত। এমন একজন পৌর এলাকার বাসিন্দা সাইফুল মিয়া জানান, এই রাস্তা হলে আমারা একটু সান্তিতেথাকবো, আর তেমন জ্যাম লাগবেনা, মেয়র সাহেব ভালো কাজকরেছে এটি।

সেই সাথে রাস্তার বেপারে সাধারন মানুষ মনে করছেন যে আগামী দিনে এই রাস্তাটা সকলের যাতায়াতের জন্য সহায়ক হবে।

পৌরমেয়রের সাথে সাক্ষাৎ কালে তিনি জানা ইহা আমার দির্ঘদিনের পরিকল্পনা। নিয়মিত যানজটে কষ্ট পাওয়া সাধারন মানুষের কথা চিন্তা করেই আমি এই উদ্যোগ নিয়েছি। আশা করিএতে পৌর বাসীদের কিছুটা হলেও উপকার হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন