বগুড়া সংবাদ ডট কম (আদমদীঘি প্রতিনিধি সাগর খান) : বগুড়ার সান্তাহার রেলওয়ে জিআরপি থানা পুলিশ ওভার ব্রীজ পাটাতনের সাথে ধাক্কা খেয়ে ট্রেনের ছাদে থাকা বিপ্লব হোসেন (২৫) নামে এক রাজ মিস্ত্রির লাশ উদ্ধার করেছে। বিপ্লব হোসেনের বাড়ি নওগাঁর ধামইরহাট উপজেলার কদমপীর গ্রামে।
ট্রেনের ছাদে থাকা নিহত বিপ্লব হোসেনের সহযোগী একই এলাকার মোশারফ হোসেন জানান, তারা দুজন ফেনীতে রাজ মিস্ত্রির কাজ করতেন। সোমবার সকালে তারা ঢাকার বিমানবন্দর ষ্টেশন থেকে বাড়ি ফেরার জন্য ঢাকা থেকে দিনাজপুরগামী আন্তঃনগর একতা এক্সপ্রেস ট্রেনের ছাদে ওঠেন। ট্রেনটি নওগাঁর রানীনগর ষ্টেশন অতিক্রম করার সময় হঠাৎ করে বিপ্লব ছাদের ওপর দাড়িয়ে পড়লে ষ্টেশনের ওভার ব্রীজ পাটাতনের সাথে ধাক্কা খায়। এ সময় সে ছাদের ওপর লুটিয়ে পড়ে এবং তার মাথা ফেটে মগজ ছিটকে পড়ে। সান্তাহার ষ্টেশনে পৌছার আগেই বিপ্লব মারা যায়। পরে ট্রেনটি সান্তাহার জংশন ষ্টেশনে পৌছেলে ট্রেনের পরিচালক বিষয়টি জিআরপি পুলিশকে অবহিত করেন।
সান্তাহার রেলওয়ে জিআরপি থানার ওসি আকবর হোসেন জানান বিকেল পাঁচটার দিকে লাশটি ট্রেনের ছাদ থেকে উদ্দার করা হয়েছে। নিহত বিপ্লব হোসেনের পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। ময়না তদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় জিআরপি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন