বগুড়া সংবাদ ডট কম (আবু রায়হান, দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ দুপচাঁচিয়ায় মাটিহাস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সামাদকে মারপিট করে আহত করেছে দুর্বৃত্তরা। আহত প্রধান শিক্ষক বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনাটি ঘটেছে রোববার দুপুরে।

আহত প্রধান শিক্ষক আব্দুস সামাদ জানান, আগামী ১০জুলাই আমার বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে বিদ্যোৎসাহী সদস্য মনোনীত করাকে কেন্দ্র করে আমার ওপর এ হামলা করা হয়েছে। এলাকার সংসদ সদস্য কর্তৃক বিদ্যোৎসাহী সদস্য মনোনীতের জন্য আমার বরাবরে গোলাপ হোসেনের নামে ডিও লেটার প্রদান করেন। ডিও লেটারের ভিত্তিতে আমি গোলাপ হোসেনকে বিদ্যোৎসাহী সদস্য মনোনীত করি। কিন্তু প্রতিপক্ষ আরেক ব্যক্তির নামে সংসদ সদস্য মহোদয় অপর একটি ডিও লেটার প্রদান করেন।

বিষয়টি আমি সংসদ সদস্যকে অবহিত করলে তিনি আমাকে জানান, পরের ডিও লেটারটি ভুলক্রমে দেয়া হয়েছে। ঘটনারদিন নির্বাচন সংক্রান্ত বিষয়ে সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মশিউল ইসলাম আমাকে অফিসে আসার জন্য বলেন। আমি বিদ্যালয় থেকে ভ্যানযোগে শিক্ষা অফিসে আসার পথে দুপচাঁচিয়া-ভাতহান্ডা রাস্তার জবইকরা পুকুরের অদূরে দু’টি মোটরসাইকেল যোগে ৪/৫জন দুর্বৃত্ত এসে আমার পথ রোধ করে আমাকে মারপিট করে। এসময় আমার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা আমাকে পাশের জমিতে ফেলে দিয়ে চলে যায়। আমার ধারনা নির্বাচন বানচাল করার জন্য দ্বিতীয় ডিও লেটার ধারীর লোকজনই আমার ওপর এ হামলা চালিয়েছে।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার একেএম রেজাউল হক জানান, প্রধান শিক্ষককে মারপিটের খবর পেয়ে তাকে দেখতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েছিলাম। আগামী ১০জুলাই ওই বিদ্যালয়ের অভিভাবক সদস্য নির্বাচনটি আপাতত স্থগিত করা হয়েছে। আহত প্রধান শিক্ষক সুস্থ্য হলে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন