বগুড়া সংবাদ ডট কম ( কে এম আমিনুল ইসলাম, (বগুড়া):  বৃহস্পতিবার দুপুরে বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নের আশোকোলা (গার্লস) বালিকা উচ্চ বিদ্যালয়ের নব গঠিত ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ঠ ব্যবসায়ী, রাজনীতিবিদ, শিক্ষাবিদ, তরুন সমাজ সেবক আলহাজ্ব গোলাম মোস্তফা আলালকে অত্র বিদ্যালয়ের শিক্ষক ও কর্মচারীবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় নব গঠিত সভাপতি শিক্ষক মন্ডলীর উদ্দ্যেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন। তিনি তার বক্তব্যে বলেন শিক্ষা প্রতিষ্ঠান মানুষ গড়ার কারখানা, আর শিক্ষকরা হলো সেই কারখানার সুদক্ষ কারিগর। সুতরাং শিক্ষার্থীদেরকে সুনাগরিক হিসাবে গড়ে তুলতে শিক্ষকদের ভূমিকা রাখতে হবে সুদক্ষ কারিগরের মত। তিনি আরো বলেন বর্তমান সরকার শিক্ষার প্রতি অধিক গুরুত্ব দিয়েছেন। শিক্ষার মান উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠানে ব্যাপক অনুদান প্রদান করেছেন।

ফুলেল শুভেচ্ছা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক মিজানুর রহমান, সহকারী প্রধান শিক্ষক বাদল মিয়া, সহকারী শিক্ষক আবু বকর সিদ্দিক, শাহানা বেগম, লুৎফর রহমান, আব্দুল কুদ্দুস, আব্দুল বারী সরকার, গোলাম মোস্তফা, সাবিরা আক্তার, সোহেল রানা, লাইব্রেরীয়ান সূরুজ মন্ডল, অফিস সহকারী মাহমুদা আক্তার, দপ্তরী, আব্দুল আলীম, আয়া হালিমা বেগম, নৈশ্য প্রহরী ছামছুল হক সহ ম্যানেজিং কমিটির সকল সদস্যবৃন্দ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন