বগুড়া সংবাদ ডট কম (এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ কাহালু-নন্দীগ্রাম এলাকার আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক ও সাবেক ছাত্রনেতা আলহাজ্ব অধ্যাপক এ এন এম আহছানুল হক বলেন, সুস্বাস্থ্য ও সুন্দর মনের জন্য খেলাধূলার বিকল্প নেই।

তিনি আরও বলেন, মাদক ও জঙ্গিমুক্ত সমাজ গঠনে এবং দেশকে উন্নয়নের সর্বোচ্চ শিখরে পৌঁছাতে যুবশক্তির সর্বোত্তম ব্যবহার নিশ্চিত করতে হবে। আর এর জন্য খেলাধূলা ও সংস্কৃতিক চর্চা করতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলোড়ায়দের সংবর্ধনা প্রদান করে তাদের খেলার প্রতি আরও উৎসাহিত করছেন।

সোমবার বগুড়ার নন্দীগ্রাম উপজেলার নিমাইদিঘী কলেজ মাঠে পাঠান ওয়ারিয়াশ ক্লাব এর অয়োজনে টি-২০ ক্রিকেট ফাইনাল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন তিনি। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাঠান ওয়ারিয়াশ ক্লাব এর সভাপতি ফেরদাউছুর রহমান (রেদোয়ান)।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজসেবক আলহাজ্ব মনির উদ্দিন, ওয়াজেদ আলী, পাঠান ওয়ারিয়াশ ক্লাব এর সাধারণ সম্পাদক মিথুন সহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। ফাইনাল খেলায় অংশগ্রহন করেন কাহালুর পুগইল তরুণ ক্রিকেট ক্লাব বনাম নন্দীগ্রাম আগাপুর ক্রিকেট ক্লাব।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন