বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : বগুড়ার শাজাহানপুরে হাট-বাজার প্রকল্পে অনিয়মের অভিযোগ উঠেছে। আব্দুর রহমান নামে এক ব্যক্তি গত বুধবার উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করেন।
আব্দুর রহমান তার লিখিত অভিযোগে উল্লেখ করেন, উপজেলার নয়মাইল হাটের কাপড় পট্টি ইট সোলিং বাবদ ১ লক্ষ ৭৭ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়। কিন্তু প্রকল্প সভাপতি আড়িয়া ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য আজিজুল হক প্রকল্প স্থানে নতুন ইট না বিছায়ে পূর্বের বিছানো পুরাতন ইট উত্তোলন করে পুনরায় প্রতিস্থাপন করে বরাদ্দের সমুদয় অর্থ আত্মসাতের পরিকল্পনা করছে।
প্রকল্প সভাপতি ইউপি সদস্য আজিজুল হক জানান, নিয়মতান্ত্রিক ভাবেই প্রকল্পের কাজ করা হয়েছে। কোন অনিয়ম করা হয়নি। তাছাড়া কাজ দেখিয়েই অফিস থেকে বরাদ্দের টাকা উত্তোলন করা হয়েছে বলেও জানান তিনি।
এবিষয়ে প্রকল্প সুপারভাইজার (এসও) আজিজুল হাকিম শারিরিক ভাবে অসুস্থ্য হয়ে হাসপাতালে ভর্তি থাকায় তার সাথে কথা বলা সম্ভব হয়ে উঠেনি।
উপজেলা প্রকৌশলী ইসমাইল হোসেন জানান, বিষয়টি তারা জানা নেই। এসও আজিজুল হাকিম অসুস্থ্য। তার কাছে জানতে হবে। তাছাড়া বিল এখনো দেয়া হয়নি। বিষয়টি তদন্ত করে দেখা হবে।
উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ ফুয়ারা খাতুন জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন