বগুড়া সংবাদ ডট কমঃ মহাস্থান(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হস্তক্ষেপে বাল্যবিবাহ বন্ধ। তার উপর আক্রমন,সরকারী কাজে বাধা প্রদানের জন্য ২ জনের সাজা।
জানা গেছে, । শুক্রবার জুম্মা নামজ পর বগুড়া সদর উপজেলা নারুলীতে বাল্য বিবাহের সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান ঘটনাস্থলে পৌছিলে একই এলাকার নারুলী খন্দকার পাড়ার বাবুর মেয়ে মোছাঃ রজনীর (১৬) বয়স না হওয়াই বিবাহ দেওয়ার বন্ধ করার কথা বললে তারা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান উপর ক্ষিপ্ত হয়ে বিবাহ দেওয়ার চেষ্টা ও তার উপর আক্রমন করে। বিষয়টি পুলিশ প্রশাসনকে জানালে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌছিলে তাদের সহযোগিতায় বিবাহ বন্ধ করে ২ জনকে আটক করা হয়। আটক কৃতরা একই এলাকার আবু তাহেরের স্ত্রী সুইটি (২৫) কে ১ মাস ও রকি খন্দকার (২৫) কে ২ মাসের কারাদণ্ড প্রদান করেন। এ সময় বগুড়া সদর থানা পুলিশের এসআই মহসিন ও জিলালুর সহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।
এব্যাপারে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে কথা বললে তিনি জানান সরকারী কাজের বাধা দেওয়ার জন্য আমি ২ জনকে আটক করে নিয়ে আশার পর মেয়ের বাবা মা ও অত্মীয় স্বজনরা ক্ষিপ্ত হয়ে রান্নাকৃর্ত সকল খাবার নিজেরা ফেলে দিয়ে আমার উপর দোষ চাপানোর চেষ্টা করে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন