বগুড়া সংবাদ ডট কমঃ মহাস্থান(বগুড়া)প্রতিনিধিঃ বাংলাদেশের সকল মানুষ আইনি সহযোগীতা পাওয়ার অধিকার রাখে। তবে যারা গরীব ও নির্যাতিত, তাদের বিনা খরচে তথা সরকারী খরচে তাদেরকে লিগ্যাল এইড এর পক্ষ থেকে আইনি সহযোগীতা দেওয়া হয়। এ সেবা তৃণমুল পর্যায়ে পৌছে দিতে হবে।
উন্নয়ন আর আইনের শাসনে এগিয়ে চলছে দেশ, লিগ্যাল এইডের সুফল পাচ্ছে সারা বাংলাদেশ।
শনিবার সকাল ১১টায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের মসলা গবেষনা ইন্সটিটিউট হল রুমে অনুষ্ঠিত উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীরের সভাপতিত্বে ও এ্যাডঃ নুরুল ইসলাম চৌধুরী ও মহাস্থান প্রেস ক্লাবের সভাপতি সাইদুর রহমান সাজুর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত তৃণমুল পর্যায়ে লিগ্যাল এইড অফিসের কার্যক্রম সম্পর্কে জনসচেতনা সৃষ্টি বিষয়ক সেমিনারে স্বাগত বক্তব্যে উপরোক্ত কথাগুলি বলেন বগুড়ার সিনিয়র সহকারী জজ জেসমিন আরা জাহান।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীর বলেন,বর্তমান সরকার আইনি সেবা দেওয়ার জন্য এবং গরীব ও নির্যাতিদের সরকারী খরচে যে সেবা প্রদান করে যাচ্ছে তা লিগ্যাল এইড সদস্যদের মাধ্যমে তৃণমূল পর্যায়ে তা ব্যাপক জণসচেতনা সৃষ্টি করতে হবে।
এ সময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাওঃ আলমগীর হুসাইন, সিনিয়র এ এসপি শিবগঞ্জ সার্কেল মশিউর রহমান মন্ডল, ভাইস চেয়ারম্যান বিউটি বেগম, থানা অফিসার ইচার্জ শাহিদ মাহমুদ খান, বগুড়া সিভিল সার্জন প্রতিনিধি আব্দুল হান্নান, রায়নগর ইউপি চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু, মোকামতলা ইউপি চেয়ারম্যান মোকলেছার রহমান, শিবগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ সাবু, এ্যাডঃ চন্দন চক্রবর্তী।
এ সময় উপস্থিত ছিলেন,এ্যাডঃ মাকফিয়া আক্তার মনি,এ্যাডঃ মিঠন, ইউপি সদস্য ছানাউল হক ছানা, মোস্তফা কামাল তোতা,তোফাজ্জল হোসেন তোফা, শাহিনুর রহমান শাহিন,রফিকুল ইসলাম, লাইট হাউস কর্মকর্তা রশিদা বেগম, সাংবাদিক এস আই সুমন প্রমুখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন