বগুড়া সংবাদ ডট কম (ইমরান হোসেন ইমন , ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে বড় বোনের সাথে পরকিয়া প্রেমে বাধা দেওয়ায় সোনাবানু নামের এক স্ত্রীকে নির্যাতনের পর বাড়ী থেকে তাড়িয়ে দিয়েছে আছের আলী নামের এক লম্পট স্বামী। স্বামীর নির্যাতনের শিকার হয়ে সন্তানদের নিয়ে ১৫দিন যাবত অন্যের বাড়ীতে আশ্রয় নিয়ে মানবেতর জীবন যাবন করছে অসহায় স্ত্রী। এঘটনায় বুধবার বিকালে নির্যাতিত ওই স্ত্রী বাদী হয়ে লম্পট স্বামীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগসূত্রে জানাগেছে, উপজেলার চৌকিবাড়ী ইউনিয়নের থেউকান্দি গ্রামের মৃত মীর বকসের ছেলে আছের আলীর সাথে ২৫ বছর আগে দিঘলকান্দি গ্রামের ছবদের আলী শেখের মেয়ে সোনাবানুর বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে দুই ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। কিন্তু গত এক বছর যাবত আছের আলী তার স্ত্রীর বড় বোন সুফরা খাতুনের সাথে অবৈধ পরকিয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

এতে বাধা দিলে গত ১৪ জুন আছের আলী ক্ষিপ্ত হয়ে তার স্ত্রী সোনা বানুকে বেদম মারপিট করে বাড়ী থেকে তাড়িয়ে দেয়। এদিকে স্বামীর নির্যাতনের শিকার হয়ে শিশু সন্তানদের নিয়ে ১৫দিন যাবত সে অন্যের বাড়ীতে আশ্রয় নিয়ে মানবেতর জীবন যাপন করছে।

ধুনট থানার এসআই শাহীন আলম জানান, এবিষয়ে অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন