বগুড়া সংবাদ ডট কম ( রাহেনূর ইসলাম স্বাধীন, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দি উপজেলার হাটশেরপুর ইউনিয়ন বিএনপি’র কার্যালয় এখন মাদক আখড়া। কার্যালয়টি আগে নিয়মিত পর্যবেক্ষন বা খোলা হলেও এখন তা শুধুই নিছক কল্পনা।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ২০ নভেম্বর উপজেলার হাসনাপাড়া বাজারে অবস্থিত এই কার্যালয়টি ভাঙচুর করে দুরবিত্তরা। এতে করে এই কার্যালয়ের টিনসেট ঘরটির বিভিন্ন স্থানে টিন ভেঙ্গে যায়। তারপর থেকে এই কার্যালয় সবময় খোলা-মেলা রাখার জন্য মাদকসেবীরা এই ঘরটিকেই বেছে নিচ্ছে বিভিন্ন সময়। সরেজমিনে অফিসটির ভেতরে গিয়ে দেখা বিভিন্ন মাদক দ্রব্যোর প্যাকেট সহ বিভিন্ন মাদক সামগ্রীর সরঞ্জাম।

কেন এই অফিসটি মেরামতের ব্যবস্থা গ্রহন করা হচ্ছে না সে ব্যাপারে বিএনপি’র স্থানীয় নেতাদের কাছে জানতে চাওয়ার চেষ্টা করা হলেও কারও মতামত পাওয়া যায়নি।

এ বিষয়ে সাধারন এলাকাবাসীরা বলেছেন- যদি বিএনপি দলীয় কর্যক্রম চালাতে চায় তবে এটা মেরামত করা হোক অথবা কার্যালয়টি বন্ধ ঘোষনা করা হোক। কেননা, দোটানায় থাকলে মাদক সেবীদের কুড়ে ঘর হয়ে থাকবে। এতে করে এলাকার যুবকদের মাঝে বিরূপ প্রতিক্রীয়ার তৈরি হয়েছে।

 

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন