বগুড়া সংবাদ ডট কমঃ (মোশাররফ হোসেন, সোনাতলা সংবাদদাতাঃ জেলার সোনাতলায় মঙ্গলবার উপজেলা প্রশাসনের আয়োজনে মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল মানববন্ধন,বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা।

বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্বর সংলগ্ন রাস্তায় মানববন্ধ শেষে বর্ণাঢ্য র‌্যালি করা হয়। পরে উপজেলা মিলেনিয়াম হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুর আলম আলোচনা সভায় সভাপতিত্ব করেন। এ সময় বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ শরিফুল ইসলাম,উপজেলা কৃষি কর্মকর্তা সালাহ উদ্দীন সরদার,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহিদুল বারী খান রব্বানী,সোনাতলা প্রেসক্লাবের সভাপতি মোশাররফ হোসেন মজনু ও পৌর কাউন্সিলর নিপুন আনোয়ার কাজল।

উপস্থিত ছিলেন ডা.রকিবুল আলম চয়ন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান,শিক্ষা কর্মকর্তা ফেরদৌসী বেগম,খাদ্য নিয়ন্ত্রক আব্দুল মজিদ,সোনাতলা মডেল স্কুল ও কলেজের অধ্যক্ষ মতিয়ার রহমান, বিআরডিবি কর্মকর্তা হাসানুজ্জামান,থানার এসআই সোহেল রানা,আনসার ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নাছিমুল ইসলাম নাসিম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও মুক্তিযোদ্ধা টেকনিক্যাল ইন্সটিটিউটের প্রতিষ্ঠাতা সভাপতি শাহজাহান সাজু,সোনাতলা পাইলট বালিকা উচ্চ বিদ্যায়ের সহকারী শিক্ষক তাহেরুল ইসলাম উজ্জ্বলসহ অনেকে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন